কুকরি দেখিয়ে সাংবাদিককে হুমকি দেন, গ্রেফতারও হয়েছিলেন শাহরুখ কী কারণে জেলে গেছিলেন বলিউড কিং?

শাহরুখ খানের বর্তমান আমেজের সঙ্গে পূর্বের মানুষটিকে একেবারেই গুলিয়ে ফেলবেন না যেন! এমনিতেও এখন পর্যন্ত সাংবাদিকদের কিছু প্রশ্নের বেশ রাশভারী হয়েই উত্তর দেন তিনি। মাঝে মাঝে বকা ঝকাও দিয়ে দেন। শাহরুখ এবং গৌরীর প্রেম থেকে পরিনয়ের গল্পঃ অনেকেই জানেন। তবে এই বিয়েও একসময় নাকি যায় যায় অবস্থা! কি এমন হয়েছিল সেদিন?

শাহরুখের সঙ্গে গৌরীর বিয়ে একসময় নাকি ভাঙতে ভাঙতে বেঁচেছে। প্রখ্যাত এক সিনেমা ‘কভি হা কভি না’ এর শুটিং চলাকালীন সহ অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুজব ছড়িয়ে পড়ে। ব্যাস! মিথ্যে এই খবরের কোপ গিয়ে পরে দুজনের বৈবাহিক জীবনে। গৌরী একরকম চিন্তায় পড়ে যান আদৌ এই সিদ্ধান্ত কি ঠিক! এমনিতেও গৌরীর পরিবার থেকে এই বিয়েতে অনেক আপত্তি প্রথম থেকেই ছিল। যথারীতি খবর কানে পৌঁছাতেই রেগে মেগে সেই সাংবাদিককে ফোন করেই অশ্লীল ভাষায় যা নয় তাই বলেন শাহরুখ। শেষমেশ সেই সাংবাদিকের বাড়িতে পর্যন্ত উপস্থিত হন।

এই প্রসঙ্গে বলিউড কিং পরে ভীষণ লজ্জিত হয়ে বলেন, ভীষণ খারাপ আচরণ করেছিলেন তিনি। বিয়েতে নিয়ম অনুযায়ী গৌরীর বাবার তরফ থেকে একটু কুকরি উপহার পেয়েছিলেন, তথাকথিত মেয়েকে রক্ষা করার জন্যই। তবে সেই কুকরির অপপ্রয়োগ করেন তিনি। সাংবাদিকের বাড়িতে উপস্থিত একটি ছেলের পায়েই রাগের বশে কোপ মারেন তিনি। আর কি! পরের দিনই শুটিং ফ্লোর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সন্ধের পর গ্রেফতারির কারণে জামিনের কোনও সুযোগ ছিল না। হেসেই বলে ওঠেন, তারপরেও রক্ত এতই গরম ধমকি অবধি দিয়েছিলেন সাংবাদিককে। বলেন, জেলে যখন এসেই পড়েছেন, বেরোলে এবার তাকে কেটে ফেলবেন।

কোনওভাবে জামিন মিললেও গৌরী শাহরুখের এই ব্যবহারে ভীষণ রেগে যান। যদিও সেই সাংবাদিক জানিয়েছিলেন নিতান্তই মজার ছলেই লিখেছিলেন তিনি তারপরেও এরকম কিছু হবে ভাবতেও পারেননি। পরিবারের দিকে তাকিয়েই একরকম রাগকে আয়ত্বে আনতে শিখেছেন তিনি। এখন বেশিরভাগ সময়ই চেষ্টা করেন কৌতুকের ছলেই উত্তর দিতে। অনেকের সঙ্গে সম্পর্কও বেশ গভীর, তাদের এক ডাকেই কিং খান পৌঁছে যান কথোপকথনে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *