কালো পোশাকে লাস্যময়ী শুভশ্রী, ‘হট বৌদি’ তকমা নেটিজেনদের

শুভশ্রী গাঙ্গুলী অভিনয়ের পাশাপাশি ব্যস্ত জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ নিয়েও। এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। শুভশ্রী ছাড়াও ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মৌনি রায় । তবে এত ব্যস্ততার মধ্যেও নিত্যনতুন ফটোশুট ইন্সটাগ্রামে শেয়ার করতে ভুলছেন না শুভশ্রী।

বুধবার বেলার দিকে তিনি আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন। শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের বডিকন ড্রেস। ড্রেসটি শর্ট। ডিপ নেক ড্রেসের মাধ্যমে উন্মুক্ত রয়েছে শুভশ্রীর ক্লিভেজ। এই ড্রেসের উপর ফুশিয়া পিঙ্ক রঙের ফুলস্লিভ ব্লেজার পরেছেন তিনি।

পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। চিকবোন হাইলাইট করেছেন তিনি। চুল সেট করে খোলা রেখেছেন। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, স্টাইলের সাথে ফটোশুট করার কথা। সাথে জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি। তবে শুভশ্রীর ছবি ভাইরাল হলেও নেটিজেনদের একাংশ তাঁকে যথেষ্ট ট্রোল করেছেন।

অনেকে লিখেছেন, শুভশ্রীর উচিত ইংলিশটা ভালো করে শেখা। নাহলে তাঁর কোনো স্টাইল কাজে লাগবে না। অনেকে তাঁকঃ অশ্লীল কটাক্ষ করে ‘হট বৌদি’ লিখেছেন। তবে শুভশ্রীর অনুরাগীরা তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। চলতি বছর জানুয়ারি মাসে শুভশ্রী অভিনীত ‘ডক্টর বক্সী’ রিলিজ করলেও বক্স অফিসে তা সফল নয়।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর টিজার। এই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করছেন শুভশ্রী। এসভিএফ-এর প্রযোজনায় দীর্ঘদিন পর কাজ করছেন তিনি। ইন্দুবালার লুকে শুভশ্রীও ভাইরাল হয়েছেন। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে তাঁকে বৃদ্ধার লুক দেওয়া হয়েছে। খুব শীঘ্রই হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *