কালো নেটের পোশাকের নিচে স্পষ্ট লাল অন্তর্বাস, ভাইরলা ঐন্দ্রিলা সেন

বাংলা টেলিভিশন ও চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা সেন। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল সাত পাকে বাঁধা তে দুস্টু চরিত্রে তাঁর অভিনয় সকল দর্শকদের নজর কেড়েছিল।

তার দুস্টু মিষ্টি হাসিতে মজেছিল সবার মন। আর তারপর থেকেই একেরপর এক সিরিয়াল দিয়ে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিল অভিনেত্রী।

তবে, সম্প্রতি সে ছোট পর্দার গন্ডি পেরিয়ে বড় পর্দায়ও কাজ শুরু করেছে। তবে, তার বড় পর্দায় কাজ করার শুরু তাঁর রিয়েল লাইফ হিরোর সঙ্গেই। ১০ বছরের প্রেম দুজনেই। অঙ্কুশ প্রথম থেকেই বড় পর্দায় কাজবকরে এসেছেন।

আর সাফল্য পেয়েছেন বটে। আর ঐন্দ্রিলা ছোট পর্দায় জিতে নিয়েছেন সকলের মন। কিন্তু তাঁদের মাঝে কোনোদিনও চিড় ধরেনি। দুজনেই দুজনের সাফল্য জমিয়ে উপভোগ করে এসেছেন।

অনেকদিনের এই প্রেমের সম্পর্কে কবে পাকাপাকি ভাবে শীলমোহর পড়বে সেই নিয়ে অনুরাগীদের কৌতুহলের শেষ নেই। অন্য সকলের মতন দর্শকদের ধোঁয়াশায় না রেখে অঙ্কুশ নিজেই জানান যে, এ বছরের ডিসেম্বর মাসে তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে পারেন। আর তারপর থেকেই নতুন বাড়ি কেনা থেকে শুরু করে গাড়ি কেনা সবই বেশ জোরকদমে করছেন তারা।

সম্প্রতি তাঁরা দুজনের প্রি ওয়েডিং হানিমুন কাটাতে পারি দিয়েছে বিদেশের মাটিতে। এবারে তাঁদের ডেস্টিনেসন হল মালদ্বীপ। আর সেখান থেকেই দুজনেই নানান ছবি ও ভিডিও আপলোড করছেন সোশ্যাল মিডিয়ায়।

তাঁদের আনন্দ মুখর সময় তাঁরা ভাগ করে নিচ্ছেন তাঁদের অগণিত ভক্তদের সঙ্গে। তাঁদের। দুষ্ট- মিষ্টি মজার ভিডিও দেখতে সবসময়ই বেশ পছন্দ করেন দর্শকরা।

সম্প্রতি ঐন্দ্রিলা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে লাল রঙের অন্তবাসের উপর কালো রঙের একটি নেটের টপ পরে দোলনায় বসে ছবি তুলতে দেখা যাচ্ছে।

চোখে চশমা ও পনিটেল করা চুলে রীতিমতো আলাদা রকমই সুন্দরী দেখাচ্ছে অভিনেত্রীকে। তাঁর এই হট লুকে ঘুম উড়েছে ৮ থেকে ৮০ সকল পুরুষের। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *