কালো অন্তর্বাসে ঝড় তুললেন ‘এসো মা লক্ষ্মী’ ধারাবাহিকের পদ্মাবতী

জি বাংলা’র ‘এসো মা লক্ষ্মী’ ধারাবাহিকের পদ্মাবতী এবং পরবর্তীকালে স্টার জলসার ‘ওম নমহঃ শিবায়’ ধারাবাহিকের দেবী লক্ষ্মী।

এই দুই ধারাবাহিকে অভিনয় করে টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা নিয়েছেন। কার কথা বলছি বলুন তো? ইনি আর কেউ নন টলিউডের নবাগত নায়িকা রূপসা মুখোপাধ্যায়।

হ্যাঁ তিনি এখনো নবাগতা। ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করে ২০১৯ সালে ‘কে তুমি নন্দিনী’ সিনেমা দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে ডেবিউ করেন।

এই সিনেমাতে রূপসার বিপরীতে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেন। এই জুটির অভিনয় বাংলা সিনেপ্রেমীদের বেশ ভালোই লেগেছে।

অবশ্য এই সিনেমার পর ২০২০ সালে আর কোনো নতুন সিনেমাতে রূপসাকে দেখা না গেলেও ২০২১ সালে অভিনেত্রীর হাতে এখন অনেক প্রজেক্ট আছে।

নতুন বছরে করোনাতে দীর্ঘ দিনের ছুটি কাটিয়ে কমেডি এবং হরর এই দুয়ের মিশ্রণেই আসতে চলেছে ‘হরর স্টোরিজ’ এ অভিনয় করতে চলেছেন নবাগতা রূপসা।

এই হরর স্টোরিজ দুটি গল্প নিয়ে তৈরী। গল্পটির নাম হল ভয় এই গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রূ‌পসা মুখোপাধ্যায় এবং সিনেমা এবং ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ মৈনাক বন্দ্যোপাধ্যায়।

মৈনাকের সঙ্গে এটাই রূপসার প্রথম কাজ। এবছর জুন মাসে মুক্তি পেতে চলেছে নতুন সিনেমা।

এছাড়াও অভিনেত্রী প্রথম বাংলাদেশী সিনেমাতেও অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। বাংলাদেশী পরিচালক শাহীন সুমনের পরিচালনায় ‘গ্যাংস্টার’ সিনেমাতে অভিময় করবেন।

রূপসা ছাড়া রজতাভ দত্তকেও এই নতুন ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ফেব্রুয়ারিতে থেকে এই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে।

কাজের পাশাপাশি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই বোল্ড ফটোশুটেও হাজির হন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে।

এই লকডাউনের সময় সালোয়ার শাড়ি লুক ছেড়ে নিজেকে হট ভোল্টেজে ধরা দিয়ে চলেছেন রূপসা। কখনো সাদা টি শার্ট কাঁধ থেকে নেমে আসছে কখনো গায়ে শুধুমাত্র চাদর জড়িয়ে ফটোসেশান মেতেছেন অভিনেত্রী।

দিন দিন অভিনেত্রীর ফ্যান ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। আর অভিনেত্রীর নিত্যনতুন ছবি পোস্ট করাও বেড়ে গিয়েছে। এবার অভিনেত্রী নীল জলে কালো বিকিনিতে আগুন ধরালেন।

কালো সুইম স্যুট সাথে খোলা ভিজে চুল দু হাতে ট্যাটু আর সাথে হাল্কা নিউড মেক আপ। উন্মুক্ত ক্লিভেজ আর দুষ্টু নজরে ঘায়েল করলেন বহু পুরুষ মন। নিমেষে এই সেক্সি পোজ ভাইরাল সোশ্যাল দুনিয়াতে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *