কালো অন্তর্বাসের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে ব;ক্ষ, ভাইরাল জয়া আহসান

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে সকল দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছেন। তার অভিনয় জগতে পা রাখা একটি আশ্চর্য বিষয়।

তিনি কখনওই কল্পনা করেননি যে তিনি অভিনয় করবেন। জয়া আহসান এমনই একজন অভিনেত্রী যার বয়স বাড়ে না, যার মেদ গায়েব হয়ে যায়, যার চোখের চাউনিতে ঝরে মায়া।

জয়া ২০০৪ সালে অভিনয় জগতে আসেন। মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জগতে প্রবেশ ঘটে। বাংলাদেশে প্রচুর পুরস্কার পান তিনি।

এরপর দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন জয়া আহসান। ২০১৩ সালে কান চলচ্চিত্র উৎসব থেকে নিমন্ত্রণ পান অভিনেত্রী যায় আহসান।

পদ্মার ইলিশ যেমন বাংলার মুখে লেগে থাকে তেমনই জয়া সুন্দরীর অভিনয় দক্ষতা বাংলার দর্শকদের চোখে লেগে রয়েছে। বয়স বাড়লেও জেলা একটুও কমেনি অভিনেত্রীর।

ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ এর মতন প্রভাবশালী সিনেমায় অভিনয় অভিনয় করতে দেখা যায় জয়া আহসানকে।

৫০ ছুঁই ছুঁই তার বয়স। কিন্তু এই বয়সে এসেও রূপের জাদুতে ঘায়েল করতে পারেন বহু অভিনেত্রীকে। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী জিয়া আহসান।

তার রুপচর্চা আর ফিটনেস নিয়ে বহুবার শিরোনামে উঠে এসেছেন তিনি। মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া সাইটে ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী।

সম্প্রতি কিছু ছবি পোস্ট করেছেন আহসান সুন্দরী, যেখানে তার চোখে ঝরছে আগুন, তার চোখ বলে দিচ্ছে তিনি এভাবেই দর্শক মনে উত্তেজনা ধরে রাখবেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় তার এই পোস্ট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *