কর্মফল পাচ্ছেন শাহরুখ-গৌরিঃ জ্যোতীষ জানভি গৌড়ে

“কর্মফল পাচ্ছেন শাহরুখ-গৌরি” এমনটাই দাবী বলিপাড়ার বিখ্যাত অস্ট্রোলজার তথা ট্যারো কার্ড রিডার জানভি গৌড়ের। জ্যাকলিন ফার্নান্ডেজ থেকে বিপাশা বসু বড় বড় তারকাদের আধ্যাত্বিক উপদেশ দিয়ে থাকেন তিনি।

আর তার মুখেই শোনা গেল এমন কথা! বিগত 3রা অক্টোবর গোয়াগামী এক ক্রুজ থেকে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয় শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে।

আর তারপর থেকেই বারবার জামিনের আবেদন করা সত্বেও তা খারিজ হয়ে যাওয়ায় পুরো ঘটনাটি সম্বন্ধে এমন মন্তব্য করেছেন জানভি।

কোন প্রিয় তারকার ট্যারো কার্ড তিনি রিড করতে চাইবেন এই প্রশ্ন জানভিকে করা হলে তিনি জানান তিনি তাঁর প্রিয় তারকা শাহরুখ খানের ট্যারো কার্ড তিনি রিড করতে চাইবেন।

তার পাশাপাশি তিনি এও জানান, তিনি শাহরুখ খানের কুষ্টি দেখেছেন যা অত্যন্ত শক্তিশালী। ঈশ্বরের প্রিয় সন্তান তিনি। এছাড়াও শাহরুখের সাথে নিজের রাশির মিল থাকায় তিনি তার সাথে ডিপলি কানেক্ট করতে পারেন একথাও জানান।

তার পাশাপাশি তিনি আরো জানান গত তিন চার বছর ধরে কঠিন শনি দশার মধ্য দিয়ে যাচ্ছেন গৌরী খান এবং শাহরুখ খান। যা হয়তো তাদের কোন প্রকার কর্মফলই বটে। রাশিচক্রের পরিবর্তন এসেছে তাদের জীবনে।

আরিয়ান খান বর্তমানে প্রবল সমস্যার সম্মুখীন। তাই তার ভবিষ্যত প্রেডিকশন এর কথা বলা হলে তিনি জানান তিনি কারোর ফিউচার প্রেডিক্সন তখনই করেন যখন সে তাকে অনুরোধ করে।

যেহেতু আরিয়ান খানের পক্ষ থেকে কোনপ্রকার অনুরোধ আসেনি তাই তিনি প্রেডিক্ট করতে পারবেন না। তবে তিনি আরিয়ান খান সম্মন্ধে একটি বার্তা দেন।

আরিয়ান খানের জন্ম হয়েছে অক্স বছরের আর বর্তমানে অক্স বছর চলছে,তাই আরিয়ান খানের জীবনে বর্তমানে চলছে এক বিরাট ইউনিভার্সাল শিফট। যার জন্য এই সকল সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাকে।

বৃহস্পতিবার দীর্ঘ 17 দিন পর কুড়ি মিনিটের জন্য কোভিড প্রটোকল মেনে আরিয়ানের সাথে দেখা মেলে শাহরুখের। মাঝে থাকা কাচের দেওয়াল এর মধ্যে থেকে ইন্টারকমের মাধ্যমে কথা হয় বাবা ও ছেলের।

এর আগে বহুবার আরিয়ানের আইনজীবী তার জামিনের আবেদন করলেও একের পর এক খারিজ হয়ে যায় সেই আবেদন। আগামী 26 তারিখ শুনানি রয়েছে তার আরও এক জামিন আবেদনের। নিজের আবেদনে আরিয়ান খান জানিয়েছেন,”তিনি নির্দোষ তাকে ফাঁসানো হয়েছে।”

আর্থার রোডের জেলে শাহরুখের পুত্রের সাথে সাক্ষাৎকারের পর এনসিবি এর কার্যকর্তারা হানা দেয় শাহরুখ গৌরির মান্নাতে। তবে সামনে সামনে 26 তারিখের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ!

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *