করন জোহরের সঙ্গে রানাঘাটের রানু মন্ডলের বিয়ে? তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার তর্ক বিতর্কে দুটি দল ভাগ্য হয়ে গেছে নিজের থেকেই। যারা পক্ষে বা বিপক্ষে কথা বলে থাকে। হাসির ও বিতর্কের মতো ব্যাপার সোশ্যাল মিডিয়াতে দেখা গেলেই সেই দুই দল কেউ দেখা যায়।

সম্প্রতি নেট মাধ্যমে রানুমন্ডল (Ranu Mondal) ও ফিল্ম ডিরেক্টর করন জোহার (Karan Johar) কে নিয়ে একটি মিম ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে(Video) দেখা যাচ্ছে রানুমন্ডলকে কনে হিসাবে সাজানো হয়েছে। লাল শাড়ি, মাথায় ওড়না, মেকআপ সবই আছে। ঠিক তার পাশেই বর হিসাবে দেখা যাচ্ছে করন জোহারকে।

নিছক মজার এই ভিডিও দেখে সবাই মজাই পেয়েছেন। Mr.x.meme নামক ফেসবুক পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। যদিও ভিডিওটা অনেকদিন আগে পোস্ট করা হয়েছে। ফের আবার সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে।

রানু মন্ডল(Ranu Mondal) শিরোনামে আসার পর থেকে তার বিভিন্ন কথা, গান ও কার্যকলাপ নিয়ে হাসি ঠাট্টা হতে থাকে। অন্য দিকে আগের বছর থেকে কারান জোহার বিতর্কে জড়ান। বিভিন্ন তর্কে বিতর্কে জড়িয়ে পড়েন বলিউডের এই ডিরেক্টর। কিছুদিন আগেই তিনি ‘পদশ্রী’ সম্মান ও পান।

এই ভিডিওটি যেমন অনেকে মজার ছলে নিয়েছেন তেমনই আবার এটি নিয়ে ভালো প্রতিবাদ ও করছেন। তাদের মতে এরম ধরণের ঘটনা একদমই উচিত নয় বড় মাপের মানুষের সাথে।

দেশের একজন বিশিষ্ট নাগরিক কে নিয়ে এরম মজা কখনোই উচিত নয়। তবে এই বিষয়ে কারান জোহার বা রানু মন্ডল কেউই কোনো প্রতিক্রিয়া দেননি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *