কবে বিয়ে করছেন বাস্তবের জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা ফাঁস করলেন আঙ্কুশ নিজেই

২০২১-এর শুরু থেকেই টলিগঞ্জ জুড়েই ছিল শুধু বসন্তের ছোঁয়া। এই জুটি অবশ্য বহুদিনের পুরোনো! তাঁরা কবে বিয়ে করছেন এই কথা অনেকবার সবাই জানতে চাইলেও তাঁরা এই ব্যাপারটাকে ক্রমশ এড়িয়েই গিয়েছেন। তবে আর বেশি দেরি নয়, বছরের শুরুতেই নতুন ফ্ল্যাট কিনেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা । শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিয়েটাও সেরে ফেলবেন।

তবে এবার বাস্তবের সঙ্গে সঙ্গে পর্দাতেও এই জুটির বিয়ে হতে চলেছে, কিন্তু কিভাবে! আসলে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায নতুন ছবি ‘লাভ ম্যারেজ’ এ দেখা মিলবে অঙ্কুশ আর ঐন্দ্রিলার। এই ছবিতে থাকবে আরো চমক।

এই ছবিতে থাকবেন রঞ্জিত মল্লিক ও আপরাজিতা আঢ্যসহ প্রমুখ হেভিওযেট অভিনেতা-অভিনেত্রীরা। মঙ্গলবার লক্ষ্মী পুজোর দিন একটি মোশন টিজার দিয়ে সোশ্যাল মিডিয়ায় একথা জানালেন তাঁরা।

উল্লেখ্য, টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন । অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে খুব তাড়াতাড়ি টলিউডের অন্যতম কিউট জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। আর এই কথা অঙ্কুশ নিজেই জানিয়েছিলেন।

প্রায় ১০ বছরের সম্পর্ক তাঁদের। একে অপরকে প্রায় সময়েই একসঙ্গে দেখা যায়। আর এই জুটির প্রেম কোনও সময়েই লুকোচুরি থাকেনা। এক্কেবারে খুল্লামখুল্লা প্রেম করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁরা প্রথম ‘ম্যাজিক’ সিনেমাতে একসাথে অভিনয় করেন। আর এবার তাঁদের দেখা যাবে ‘লাভ ম্যারেজ’-এ।

এর আগে অগস্ট মাসে অঙ্কুশ নতুন অতিথি আসার কথা জানিয়েছিলেন তাঁর জীবনে। না বিয়ে নয় নতুন গাড়ি BMW কিনে তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘অবশেষে দীর্ঘ অপেক্ষার পর এ আমাদের পরিবারের অকটা অংশ হতে চলেছে।

এটা সত্যিকারের স্বপ্নপূরণ।’ তবে, অঙ্কুশ আর ঐন্দিলা বরাবরই জানিয়ে আসছেন খুব শীঘ্রই বিয়ে করছেন তাঁরা। আর সেটাও হবে ধুমধামের সঙ্গে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *