ওর অন্তর্বাসের রঙ বলে দিতে পারি -সুনীতা

বলিউডে তিনি নাচের বাদশা, তাঁর অভিনয়, নাচই তাঁকে পরিচিতি দিয়েছে। দিয়েছে নাম-ডাক সুখ্যাতি। তাইতো আজ তাঁর ভুবনজোরা নাম। তিনিই আমাদের গোবিন্দা । তবে তিনি অনেকদিন ধরেই অভিনয় থেকে মুখ ফিরিয়েছেন তিনি।

তবে এখন বিভিন্ন ডান্স রিয়েলিটি শোগুলিতে অতিথি হিসেবে থাকেন। এবং তাঁর উপস্থিতি মঞ্চকেও অনেক আলোকিত করে। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা’ শো-তে অতিথি হিসেবে।

‘ও কী রঙের অন্তর্বাস পরেছে আমি সেটাও বলে দেবো’, প্রকাশ্যে স্ত্রী সুনীতার কথা শুনে হতবাক!
বলিউডে তিনি নাচের বাদশা, তাঁর অভিনয়, নাচই তাঁকে পরিচিতি দিয়েছে। দিয়েছে নাম-ডাক সুখ্যাতি। তাইতো আজ তাঁর ভুবনজোরা নাম। তিনিই আমাদের গোবিন্দা ।

তবে তিনি অনেকদিন ধরেই অভিনয় থেকে মুখ ফিরিয়েছেন তিনি। তবে এখন বিভিন্ন ডান্স রিয়েলিটি শোগুলিতে অতিথি হিসেবে থাকেন। এবং তাঁর উপস্থিতি মঞ্চকেও অনেক আলোকিত করে।

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা’ শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বলিউডের হিরো নম্বর ওয়ান গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা আর কপিল শর্মা শো মানেই হাসি মজা গল্প আড্ডা। কপিলকে বলা হয় বলিউডের হাসির রাজা। আর এদিনও জনপ্রিয় তারকা দম্পতির জন্যও ছিল কিছু কপিলের নানা প্রশ্ন, আর এই প্রশ্নোত্তরের খেলায় স্বামীকে একেবারে ‘বোল্ড আউট’ করে দিয়েছেন গোবিন্দার স্ত্রী সুনীতা। সম্প্রতি টেলিভিশন চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা একটি প্রোমোতে ধরা পড়েছে এই গোটা ঘটনাটি।

প্রোমোতে দেখা গিয়েছে, গোবিন্দা , ও সুনীতাকে বসিয়ে কপিল করছেন একের পর এক প্রশ্ন। তাঁর প্রশ্নের মধ্যেই ছিল নানারকম মজা, প্রথমে গোবিন্দার কাছে স্ত্রীয়ের কানের দুল, নেলপলিশের রং জানতে চাইলেন কপিল। কিন্তু দুর্ভাগ্যবশত গোবিন্দা তাঁর স্ত্রী প্রসঙ্গিত কোনও প্রশ্নরেই জবাব দিতে পারেননি।

উল্টে কপিলকে তিনি বলেই ফেলেন, এটা প্রশ্ন নাকি আমাকে ফ্যাঁসাদে ফেলানোর কৌশল?’ অন্যদিকে, গোবিন্দার স্ত্রী সুনীতাও কম যায়না তিনিও কপিলকে বলে ওঠেন, ‘কপিল, তুইও না কাকে প্রশ্ন করছিস! আমাকে জিজ্ঞেস কর স্বামী সম্পর্কিত নানা প্রশ্ন, আমি বলে দেব ও অন্তর্বাসও কী রঙের পরেছে।’ সব মিলিয়ে দারুণ জমে ওঠে কপিল শর্মার এই পর্ব।

১৯৮৭ সালে বিয়ে করেছিলেন গোবিন্দা ও সুনীতা আহুজা। বর্তমানে তাঁদের দুই সন্তান একটি মেয়ে যার নাম টিনা আহুজা ও ছেলে যশবর্ধন আহুজা। বিয়ের এত বছর পরেও এই জনপ্রিয় দম্পতির মধ্যে এতটুকুও ভালোবাসা কমেনি। ২৫ বছরের বিবাহবার্ষিকীতে লন্ডনে নতুন করে বিয়ের পর্ব সেরেছিলেন গোবিন্দা ও সুনীতা।

যেখানে উপস্থিত ছিলেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরা। এই শো-তে গোবিন্দার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকও আছেন যদিও তাঁদের মধ্যে সম্পর্ক খুব একটা ভালো নয় বলেই শোনা যায়। সেই কারণে গোবিন্দা এপিসোডে তিন কোনোই পারফরম্যান্স করেননি। শোনা যায় বিগত কয়েক বছর ধরেই দুজনের মধ্যে ঠান্ডা লড়াইয়ের কারণে এই দূরত্ব। একটি সাক্ষাৎকারে গোবিন্দা বলেছিলেন, সবসময়ই কপিলের শোর জন্য নানানভাবে তারিখ এবং ব্যস্ততা কাটিয়েছিলেন তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *