‘ওটাই সবচেয়ে লম্বা ছিল’, গোপন প্রেম নিয়ে অকপটে স্বীকার সোনাক্ষীর

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রেম নিয়ে খুব একটা চর্চা হয় না। এবার অভিনেত্রী নিজেই দিলেনতার গোপন প্রেমের খোঁজ। টিনেজ প্রেম অর্থাৎ ২০-এর কোঠাতেই মন দিয়েছিলেন ‘দাবাং’ গার্ল।

সোনাক্ষী জানান, প্রথমবার প্রেমে পড়েছিলেন স্কুলে থাকার সময়। যদিও এটাকে সিরিয়াস প্রেমের আখ্যা দিতে একেবারেই রাজি নন তিনি। সোনাক্ষীর মতে, স্কুল শেষ হয়ে যাওয়ার পর ‘ওকে বাই’ বলে চলে এসেছিলেন। আর ‘সিরিয়াস’ প্রেম হয় অনেকদিন পর!

২১-২২ বছর নাগাদ যে সম্পর্কে তিনি জড়িয়েছিলেন, সেটাই তার জীবনের প্রথম সিরিয়াস প্রেম ছিল বলে জানান সোনাক্ষী। সেই প্রেম প্রায় ৬ বছর টিকেছিল। ওটাই ছিল সবচেয়ে লম্বা প্রেম।

সোনাক্ষী জানান, ‘সম্পর্কের থেকে শিক্ষা নেওয়া এবং মুভ অন করে যাওয়া ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ প্রত্যেকটা মানুষ একে-অপরের থেকে আলাদা। প্রত্যেকের চিন্তা-ভাবনা আলাদা।

‘দাবাং’ গার্ল বলেন, তোমাকে এমন কাউকে খুঁজে বের করতে হবে যে তোমাকে সহ্য করবে। আমি আসলে অনেক কিছু শিখেছি। অনেক ছোট বয়সে প্রেমে পড়েছিলাম। তুমি যত বড় হও, তোমার চিন্তাভাবনা বদলায়।

তোমার পছন্দও বদলায়। আমি কাজ শুরু করলাম। নতুন নতুন মানুষের সঙ্গে মেশা শুরু করলাম। তাদের থেকেও অনেক কিছু শিখেছি। আর সব কিছু মিলিয়ে একজন মানুষ হিসেবে আমার মধ্যে অনেকটা পরিবর্তন এসেছে।

আসলে তোমার এটা করা উচিত বা এটা করা উচিত না বলে কিছু হয় না। তুমি যেমন তেমনই থাকো, তোমার জন্য যে ঠিক তাঁকে খুঁজে বের করো।

চলতি বছরের জুনে ৩৪ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। বাড়ি থেকে বিয়ের কথা বলে কি না জানতে চাওয়া হলে সোনাক্ষীর জানান,

তিনি মজা করে বাবাকে বলেন সারা জীবন অবিবাহিত থাকবেন, আর এই বাড়িতেই থাকবেন। যদিও মা

পূণম সিনহা মাঝেমাঝেই তাকে বিয়ের কথা বলেন। এমনকী, বিয়ে নিয়ে ভাবার জন্য জোর দেন। তবে, চোখ কটমট করে থামিয়ে দেন মাকে

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *