ঐশ্বর্যর গানে নাচতে গিয়ে বেরিয়ে এল স্তনের একাংশ, পিঠ খোলা ব্যাকলেসে চরম ট্রোলড ‘রঙ্গবতী গার্ল

রঙ্গবতী গানটা শুনলেই যেন হাত-পা দুলে ওঠে ছোট থেক বড় সকলের। আর সেই গানে নেচেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন দেবলীনা কুমার। সকলের কাছে রীতিমতো রঙ্গবতী গার্ল নামেই পরিচিত দেবলীনা। সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ফ্ল্যাট অ্যাবস, কোমরের শরীরী হিল্লোলে ব্যাকলেসে রাতের ঘুম উড়িয়েছেন গৌরবের বউ দেবলীনা।

ইন্টারন্যাশনাল হ্যাপিনেস ডে অর্থাৎ আন্তর্জাতিক আনন্দের দিনে নিজের সবচেয়ে পছন্দের কাজটি করেছেন দেবলীন। শরীরচর্চা বাদ দিলে নাচ করতেই সবথেকে বেশি ভালবাসেন অভিনেত্রী। লকডাউনেও একাধিক নাচের ভিডিওতে পাগল করেছিলেন বঙ্গতনয়া। নিজের ইনস্টাগ্রামে নাচের ভিডিও পোস্ট করে হৈ চৈ ফেলে দিয়েছেন উত্তম কুমারের নাতবৌ।

পরণে সাদা মলমল শাড়ি, ফিনফিনে লাল স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের সরু ফিতের হটকাতেই শিহরণ জাগিয়েছেন দেবলীনা । ভিডিওটিতে দেখা গেছে, খোলামেলা ভাবে শাড়ি পরে ঐশ্বর্যর আইটেম নম্বর ‘কাজরা রে’ গানের তালে নাচছেন অভিনেত্রী। ঐশ্বর্যর গানে নাচতে গিয়ে বেরিয়ে এসেছে শরীরী ভাঁজ যা বাদ পড়েনি নেটিজেনদের নজর থেকে।

শাড়ি পরার ধরনটাই এমন ছিল যে নাচের সঙ্গে সঙ্গে শরীরের খাঁজও স্পষ্ট ছিল। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

নেটিজেনরা তার শাড়ি পরাটাকে মোটেই ভাল চোখে দেখেননি। যদিও তাতে একটু পাত্তা দেননি দেবলীনা। বরং নিজের মনে ফাটিয়ে নেচে গেছেন দেবলীনা। নাচের প্রতিটি স্টেপে যেন তিনি বিদ্ধ করেছেন ভক্তদের।


কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত। ঘুম থেকে উঠেই মর্নিং এক্সারসাইজ বাদ পড়ছে না দেবলীনার তালিকা থেকে। বাড়িতে বসেই নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। শরীরচর্চার ভিডিও প্রায়শই পোস্ট করে থাকেন দেবলীনা। ডায়েট এবং শরীরচর্চা করেই অতিরিক্ত রোগা হয়ে গেছেন অভিনেত্রী।


দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেয়েছে গত ৯ ডিসেম্বর। বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। বিয়ের পরেই সেক্সি ঠুমকায় রীতিমতো নেশা লাগিয়ে দিয়েছেন দেবলীনা কুমার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *