এলোমেলো চুলে বাথটাবে সুপার হট লুকে ভাইরাল অভিনেত্রী স্বস্তিকা দত্ত

এবার রাধিকার লুক ভাঙলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। প্রায় দুই বছর ধরে সম্প্রচারিত ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ (ki kore bolbo Tomay) এ রাধিকার বেশে দেখে দর্শকের চোখ একেবারে সেট হয়ে গিয়েছিল।

ভালো পুত্রবধূর মতো হাতের শাঁখা পলা, কপালে সিঁদুর এবং শাড়ি পরেই অভিনেত্রীকে দেখা যেত। সামাজিক মাধ্যমে অভিনেত্রী মাঝেমাঝেই ধরা দিতেন অন্যরকম লুকে, তবে তা কখনোই পর্দায় দেখা যায়নি। দর্শকরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন অভিনেত্রী কে তারা নতুন কিভাবে দেখতে পাবেন!

ইতিমধ্যেই শেষ হয়েছে কি করে বলবো তোমায় ধারাবাহিকের শুটিং পর্ব। গত ২৩ শে জুলাই শেষ শেষ পর্বের শুটিং এর দিন অভিনেত্রী থেকে শুরু করে সবাই সামাজিক মাধ্যমে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। তবে শুটিং পর্ব শেষ হয়ে গেলেও এখনো টেলিভিশনের পর্দায় শেষ হয়নি ধারাবাহিকটি। শেষ পর্বের সম্প্রচার হবে ৬ই আগস্ট।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার নতুন লুকের কিছু ছবি পোস্ট করেছেন। কোনটায় দেখা যাচ্ছে এলোমেলো চুল, আবার কোনোটায় স্বচ্ছ পোশাকে বাথটাবে তিনি, এছাড়াও রয়েছে চিকন উন্মুক্ত উরু।

সম্প্রতি অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছিলেন, অভিনেত্রী পূজা পর্যন্ত নিজের সাথে সময় কাটাতে চান। আপাতত তিনি কোনো ধারাবাহিকের কাজে নতুন করে হাত দিতে রাজি নন। তবে এর মাঝে যদি কোন ওয়েব সিরিজের অফার আসে তবে তিনি সেটা গ্রহণ করবেন।

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, গত ১০ বছরের অভিনয় জীবনে তিনি এই প্রথম অনস্ক্রিন মা হতে চলেছেন। তাও ধারাবাহিক কি করে বলবো তোমায় দৌলতে। এর জন্য অভিনেত্রী খুবই এক্সাইটেড। এর পাশাপাশি জানিয়েছিলেন এই শ্যুটিং শেষ হয়ে যাওয়ার পর নিজের ওপর মেকওভার এক্সপেরিমেন্ট করতে চান তিনি। করতে চান বিভিন্ন রকম লুক টেস্ট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *