এবার শুধু প’র্ণ কাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রা নন, মামলা হল স্ত্রী শিল্পা শেঠির বিরুদ্ধেও

একের পর এক বিতর্কে জড়াচ্ছেন বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা। আইনি ঝামেলা পিছু ছাড়ছে না তাদের। এবার এই দম্পতির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে।

জানা গেছে, রাজ ও শিল্পার বিরুদ্ধে ১ কোটি ৫১ লাখ রুপির প্রতারণার অভিযোগ এনেছেন নীতিন বারাই নামে এক ব্যক্তি। ইতোমধ্যে মুম্বাইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। এফআইআর দায়েরের পর শিল্পা-রাজের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশি অভিযোগে নীতিন জানিয়েছেন, ২০১৪ সালে এসএফএল ফিটনেস প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর কাশিফ খান এবং শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা তাকে মোটা লাভের লোভ দিয়ে ১ কোটি ৫১ লাখ রুপি বিনিয়োগের জন্য রাজি করান।

ফিটনেস স্কিম থেকে মোটা টাকা লাভ হবে এমন আশ্বাস দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সেই প্রজেক্ট এগোয়নি। পরবর্তীতে টাকা ফেরত চাইলে তাকে হুমকি দেওয়া হয় বলে দাবি অভিযোগকারীর।

এর আগে গত ১৪ অক্টোবর প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগে এই দম্পতির নামে মামলা দায়ের করেন অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার প্রতারণার অভিযোগ করলেন নীতিন বারাই।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন।

গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি বন্ডে সই দিয়ে জামিন পান তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *