এবার মাদককাণ্ডে ফেঁসে যাচ্ছেন অনন্যা পাণ্ডে, সমীর ওয়াংখেড়ের কাছে চরম তিরস্কৃত অনন্যা

মাদক-কাণ্ডে নাম জড়ানোর পর থেকে তাঁকে ঘিরে চলছে অবিরত কটাক্ষ, সমালোচনা। এ বার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিকের কাছেও এক রকম বকুনি খেলেন চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডে।

দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার সকাল ১১টা নাগাদ এনসিবি-র দফতরে ডেকে পাঠানো হয়েছিল অনন্যাকে। কিন্তু সেখানে সময় মতো এসে পৌঁছতে পারেননি চাঙ্কি-কন্যা। প্রায় তিন ঘণ্টা পর অর্থাৎ দুপুর দুটো নাগাদ এসেছিলেন তিনি।

এই দেরি করার কারণেই এনসিবি-র সমীর ওয়াংখেড়ের কাছে তিরস্কৃত হন তিনি। “এটা কোনও প্রযোজনা সংস্থার দফতর নয়, একটি কেন্দ্রীয় সংস্থার দফতর”, কড়া ভাবে অনন্যাকে মনে করিয়ে দিয়েছেন সমীর। এর পর থেকে অনন্যাকে সময় মতো উপস্থিত হওয়ার নির্দেশও দেন সমীর।

বৃহস্পতিবার দুপুরে অনন্যার বাড়িতে উপস্থিত হয় এনসিবি-র আধিকারিকরা। চাঙ্কি-কন্যাকে তাঁদের দফতরে যাওয়ার সমন দিয়ে চলে যান তাঁরা। এর পর থেকেই শুরু হয় জিজ্ঞাসাবাদ পর্ব।

আরিয়ানের সঙ্গে অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করেই তাঁকে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি। তাঁদের কথোপকথন ঘেঁটে দেখা যায়, আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার কথা বলেছিলেন অনন্যা। কিন্তু চাঙ্কি-কন্যা জানিয়েছেন, মজার ছলেই বাল্যবন্ধুকে এ কথা বলেছিলেন তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *