এবার বাস্তবে মা হবেন ‘মা ভবতারিণী’ । শেয়ার করলেন ছবি

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-এর ‘মা ভবতারিণী’ তনুশ্রী ভট্টাচার্য আগেই পেয়েছিলেন অন্তঃসত্ত্বা হওয়ার সুসংবাদ। তনুশ্রীর এই সুসংবাদে তাঁকে অগস্ট মাস থেকে সাময়িক ভাবে বিশ্রাম দেওয়া হয়েছে। এবার তিনি শেয়ার করলেন তাঁর বেবিবাম্পের ছবি।

ইন্সটাগ্রামে তনুশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ফুলস্লিভ ম্যাটারনিটি গাউন। কপালে ছোট লাল টিপ ও ঠোঁটের লাল লিপস্টিক বাদ দিলে প্রায় নো মেকআপ লুকেই রয়েছেন তিনি।

নিজের অনাগত সন্তানকে দুই হাত দিয়ে আগলে রেখেছেন তনুশ্রী। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তনুশ্রী লিখেছেন, জীবনের সবচেয়ে বড় পাওনা হল শরীরের মধ্যে একটি প্রাণ বেড়ে ওঠা। তনুশ্রীর ছবিতে সম্পূর্ণা মন্ডল, গীত রায় , শ্রুতি দাস, দিয়া চক্রবর্তী -র মতো অভিনেত্রীরা অনেক ভালোবাসা জানিয়ে তাঁকে শরীরের যত্ন নিতে বলেছেন।

তনুশ্রী মনে করেন, মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতে করতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর একপ্রকার মা ভবতারিণীর আশীর্বাদ। মা ভবতারিণীর চরিত্রে তাঁকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য তিনি আজীবন চ্যানেল ও প্রযোজনা সংস্থার কাছে ঋণী থাকবেন। এই চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা তাঁর কাছে অনন্য।

আড়াই বছরের দাম্পত্যে সন্তানের পরিকল্পনা না করা তনুশ্রী ও তাঁর স্বামী শমীক বসু-র কাছে এই সুখবর আচমকাই এসেছে। শমীক নিজেও একজন সফল পরিচালক। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিকের পরিচালক তিনি।


গত মাসে ‘করুণাময়ী রানী রাসমণি’-র সেট থেকে ফেয়ারওয়েলের ছবিও শেয়ার করেছিলেন তনুশ্রী। ‘মা ভবতারিণী’ তনুশ্রীর সঙ্গে ছিলেন ‘রামকৃষ্ণ’ সৌরভ সাহা এবং ‘সারদামণি’ সন্দীপ্তা সেন।


তনুশ্রীর হাতে ছিল ফুলের তোড়া। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তনুশ্রী লিখেছিলেন, ‘করুণাময়ী রানী রাসমণি’-র মতো এমন একটি টিম পেয়ে তিনি ধন্য। কৃতজ্ঞ তনুশ্রী টিমের সকল সদস্য ও চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *