এবার নিজেদের গানে নিজেরাই ভিডিও বানিয়ে ভাইরাল অরুনিতা-পবনদীপ

পবনদীপ ও অরুনিতা নেটদুনিয়ায় চিরপরিচিত জুটি। ইন্ডিয়ান আইডলের সময় থেকেই তাদের নিয়ে চর্চা চলে মিডিয়াতে।

এক সাক্ষাৎকারে এনারা দুজনেই স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। তারা শুধুমাত্র একে অপরের ভালো বন্ধু। সম্প্রতি আবারও নিজেদের রিল ভিডিওর হাত ধরে চর্চায় উঠে এল এই চিরপরিচিত জুটি।

সদ্য সদ্য অরুনিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজনের কন্ঠে নতুন গান ‘মঞ্জুর দিল’ মুক্তি পেয়েছে। যা ইতিমধ্যেই বহু মানুষ পছন্দ করেছেন। তারা স্বীকার না করলেও তারা যে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা তাদের হাবেভাবেই স্পষ্ট।

একসাথে নতুন নতুন প্রজেক্টে কাজ করার সংখ্যা বাড়ছে তাদের। তারকাদের সাথেও কাজ করার সুযোগ পাচ্ছেন এই জুটি। তাদের একসাথে শুনতে এবং দেখতে পছন্দ করছেন দর্শকরাও।

ইন্ডিয়ান আইডল ১২-র চ্যাম্পিয়ন পবনদীপ ও রানার্স অরুনিতা। তাদের প্রায়ই একসাথে বিভিন্ন ইনস্টা রিলে দেখা মেলে। সম্প্রতি নিজেদের গাওয়া সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মঞ্জুর দিল’ গানে পারফর্ম করে সেটি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম থেকে।

অক্টোপাস এন্টারটেনমেন্টের স্টুডিওতে এই রিল ভিডিও শুট করেছেন তারা। এই ভিডিওতে পবনদীপকে সাদা শার্ট-প্যান্টে এবং অরুনিতাকে সাদা ও আকাশ নীলের কম্বিনেশনে একটি গাউন পড়তে দেখা গিয়েছে। প্রতিবারের মতই রোমান্টিক মুডে দেখা মিলল তাদের।

সম্প্রতি এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। ভিডিওটি পছন্দ করেছেন তাদের অনুরাগীরাও। এই জুটির একটি ফ্যান পেজ থেকে সম্প্রতি এই রিল ভিডিওটি শেয়ার করা হয়েছে।


যা শেয়ার হওয়ার পর থেকেই আবারো চর্চায় উঠে এসেছে এই জুটি। তাদের সম্পর্কের গুঞ্জন পুনরায় জোরালো হয়ে উঠেছে নেটিজেনদের মধ্যে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *