এবারে নতুন করে পথচলা পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলালের। জুটির নতুন ছবি ঝড় তুলেছে নেট পাড়ায় ।

বর্তমানে অন্যতম প্রেমিক চলচ্চিত্র টির নাম হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। দেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের দ্বারা আত্মপ্রকাশ করে এই দুই প্রতিভা।

৮ মাস পথ চলার পরে এই রিয়েলিটি শোয়ের সফর শেষ হয়ে গেলেও এখনও অবধি পবনদ্বীপ এবং অরুনিতা কাঞ্জিলালের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। ৬ জন প্রতিযোগীর মধ্যে সেরা সেরার মুকুট মাথায় উঠেছে উত্তরাখণ্ডের পাহাড়ি ছেলে পবনদ্বীপের। ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীন বারবার প্রশংসিত হয়েছেন অনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন।

অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ কখন কোন ছবি কিংবা ভিডিও সামাজিক মাধ্যমে ভাগ করে নেয়ার পরই নিমিষের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি আবারও নেট মাধ্যমে ভাইরাল হয়েছে তাঁদের আপকামিং মিউজিক ভিডিওর ফাস্ট লুক। যেখানে দেখা যাচ্ছে, একটি সুন্দর ঘরের মধ্যে ফুলের পাপড়ি দিয়ে আঁকা রয়েছে হৃদয় চিহ্ন।

সেই হৃদয় চিহ্নের মাঝেই রয়েছেন অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। একেবারে ফিল্মি কায়দায় হাঁটু গেড়ে বসে উপহার দিচ্ছেন তাঁর চর্চিত প্রেমিকাকে। এমনই মুহূর্ত ক্যামেরাবন্দী করে তাকে ভিডিওর আকার দিয়ে সামাজিক মাধ্যমে আপলোড করা হয়েছে।

আপলোড করা সেই ছবি কাম ভিডিওর মধ্যে দেখা যাচ্ছে অরুনিতা কাঞ্জিলালের পরনে রয়েছে লাল রংয়ের ওয়েস্টার্ন পোশাক এবং পবনের পরনে রয়েছে ব্লেজার। এই ভিডিও পবনদ্বীপ রাজন নিজেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করে নিয়েছেন।

ক্যাপশনে লেখা রয়েছে, ‘গেস করুন টাইটেল। প্রথম গান ফুট।’ কিছুদিন পরেই যেয়েই মিউজিক ভিডিওর টিচারের ফাস্ট লুক সবার সামনে আসতে চলেছে সেই ইঙ্গিতই দিয়েছেন পবনদ্বীপ তাঁর ইনস্টাগ্রামে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *