একেবারে স্বচ্ছ পোশাকের নিয়ে স্পষ্ট ব;ক্ষ দেখিয়ে ভাইরাল দেবালীনা

এককালে স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ছিল ‘সাত নিভানা সাথিয়া’। যেখানে গোপি বহুর চরিত্রে অভিনয় করে সারা ফেলে দিয়েছিলেন বাঙালি কন্যা দেবলীনা ভট্টাচার্য।

এই ধারাবাহিকের গোপী বহুর শাশুড়ি কোকিলা বেন বিশেষ জনপ্রিয় হয়েছিলেন। তাঁকে নিয়ে মাঝে মধ্যেই নানারকম মজার মজার ভিডিও, মিম বানানো হয়।

আর গোপী বহুর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। সঙ্গে বলিউডে তিনি পাকাপাকিভাবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেন।

তবে এই ধারাবাহিকটি এখন শেষ, কিন্তু তবুও মানুষের মন থেকে এতটুকুও অমলিন হয়নি এই সিরিয়ালটি।

নুষ যখন বহুদিন কোন সাধারণ চরিত্রে অভিনয় করেন, এরপরেই ওই সিরিয়াল শেষ হয়ে গেলে অভিনেত্রীদের বেশভূষাও পরিবর্তন হয়ে যায়।

ঠিক যেমনটা দেবলীনার ক্ষেত্রেও হয়েছে, মানুষ কিছুতেই দেবলীনার থেকে গোপী বহুর ইমেজকে আলাদা করতে পারেনি এখনও, আর তাই গোপি বহুর ইমেজ ছেড়ে তিনিও বেরোনোর জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। স

ম্প্রতি, দেবলিনা অংশগ্রহণ করেছিলেন ‘বিগবস সিজন ১৩’ তে। এছাড়া তিনি একজন ভালো নৃত্যশিল্পীও। মাঝে মাঝেই তিনি তাঁর নাচের ভিডিও আপলোড করেন সোশ্যাল হ্যান্ডেলে। সোশ্যাল মিডিয়া সব সময় তিনি ছবি বা ভিডিও আপলোড করে মাতিয়ে রাখেন।

সম্প্রতি তিনি নেট মাধ্যমে হট এন্ড সে;ক্সি অবতারে ধরা দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। কালো নেটের পোশাকে উন্মুক্ত বক্ষ বিভিকা দেখিয়ে ইন্সটাগ্রামে হৈচৈ ফেলে দিয়েছে।

দেবলীনার এই নতুন আবতারে বেশ চমকে গিয়েছেন নেট-নাগরিকরা। আরে এটা গোপী বহু-ই তো!-র মতো কমেন্ট পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রীর এমন বোল্ড ছবিতে কাবু সকলেই! অনেকেই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। যদিও, নিন্দাও হয়েছে! ওই যাকে ট্রোলিং বলে আর কি!

‘এই নাকি আর্দশ বৌমা গোপী বহু!’ কেউ আবার লিখেছেন, ‘আপনি কি নিজেকে নোরা ফাতেহি মনে করছেন! শত চেষ্টা করলেও তা হতে পারবেন না।’ তবে, এসবে পাত্তা না দিয়েই নিজের প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *