একাধিক বার ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করার পর তার জন্য সব কিছু ছাড়তে রাজি ছিলো রেখা

অক্ষয় কুমার – বলিউডের সুপারস্টার তথা প্রথমসারির অভিনেতা। খিলাড়ি কা খিলাড়ি সিনেমার মাধ্যমে তার জনপ্রিয়তা অনেক বেড়েছিল।

তখন থেকেই অভিনেতা অনেকের কাছে খিলাড়ি নামেও পরিচিত। যদিও তিনি যে শুধু সিনেমার পর্দাতেই খিলাড়ি তা নয়, বাস্তব জীবনেও সত্যিই খিলাড়ি এই অভিনেতা।

বলিউডে কেরিয়ার শুরুর প্রথম থেকেই একাধিক অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে অভিনেতার। শুধু যে সমবয়সী বা বয়সে ছোট অভিনেত্রীদের সাথে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছিল অক্ষয় কুমারের তা নয়, এমনকি নিজের থেকে বয়সে ১৩ বছরের বড় রেখার সাথেও দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেতা, এমনটাও নাকি শোনা গিয়েছিল সেই সময়।

নব্বইয়ের দশকেই রেখার সাথে অক্ষয়ের সম্পর্কের ঘনিষ্ঠতা চরমে উঠেছিল। ‘খিলাড়ি কা খিলাড়ি’ ছবির শুটিং চলছিল ১৯৯৬ সালে।

ছবিতে বেশ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে অক্ষয়-রেখা জুটিকে। সেই সময় রাবিনা টন্ডনকে ডেট করছিলেন অক্ষয়কে, তবে রেখা ও অক্ষয়কে তখন প্রায়শই একত্রে দেখা যেত।

অর্থাৎ সেই সময় তাদের মধ্যেকার সম্পর্ক আরো গাঢ় হতে শুরু করেছিল। ‘খিলাড়ি কা খিলাড়ি’ ছবিতে দুই সুপারহিট অভিনেত্রী রাবিনা ও রেখার সাথে অভিনয় করেছিলেন অক্ষয়।

তবে রেখার সাথে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অক্ষয়কে দেখা যায়। ফলে স্বাভাবিক নিয়মেই তাদের সম্পর্ককে নিয়ে চর্চা শুরু হয়।

এদিকে রেখাও রীতিমতো আসক্ত হয়ে পড়েন অক্ষয়ের প্রতি। বাড়ি থেকে খাবার বানিয়ে এনে রেখা নিজের হাতে খাইয়ে দিতেন অক্ষয়কে।

দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকায় তা রাবিনার দৃষ্টি আকর্ষণ করেছিল। রাবিনা রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার জন্য সতর্ক করেছিলেন।

সতর্ক করার এই ঘটনার কথা রাবিনা নিজেই একবার এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন। অবশ্য অনেকেই মনে করেন অক্ষয়ের মন পাবার জন্যই রেখা এমনটা করতে শুরু করেছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*