একদম স্বল্প পোশাকে ভাইরাল মোনালি ঠাকুর

দেশের জনপ্রিয় সংগীত শিল্পীদের তালিকায় নাম করে নিয়েছেন মোনালি ঠাকুর।তার গান নিয়ে কখনোই কোন কথা বলা বোধহয় কম বলা হয়।

গাড়ি দিকে তার দক্ষতা অসীম তাইতো তিনি ইতিমধ্যেই হাজার-হাজার গান গেয়ে দর্শকদের উপহার দিয়েছেন এবং মাঝে মাঝে অ্যালবাম প্রকাশ করে থাকেন তবে গান পাগল সেই মোনালি ঠাকুর কিন্তু মাঝেমধ্যেই কখনো হোটেলের রুমে বা কখনো বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে গান গেয়ে ওঠেন।

তবে গান গাওয়া ছাড়াও কিন্তু গায়িকার আরও একটি বিশেষ শখ রয়েছে আর তা হলো সময় পেলেই টুক করে বেরিয়ে পড়া কখনো বিদেশে আবার কখনো দেশের মাটিতেই বিভিন্ন জায়গায়।

কখনও পাহাড়ের তো কখনো আবার সমতলভূমিতে কিংবা কখনো সমুদ্রসৈকতে এবার সেভাবেই হঠাৎ তিনি বেরিয়ে পড়লেন সমুদ্রর উদ্দেশ্যে।

সেখানে গিয়ে বিকিনি নয় বরং স্যুইমস্যুটে ধরা দিলেন গায়িকা মোনালি ঠাকুর সেখানে ছবি পোস্ট করে ক্যাপশন এ লিখলেন, তখন এটাই ঘটলো,সে তার সাঁতারের পোষাক পরেই নেমে পড়া কারণ সমুদ্রের ডাক প্রতিহত করতে পারিনি।

শুধু তাই নয় এর পাশাপাশি আরও একটি শর্ট ড্রেস পড়ে সমুদ্রের নীল জলরাশি তৃপা ভিজেছেন সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন কোনরকম পরিকল্পনা ছাড়াই তিনি সমুদ্রে বেড়াতে গিয়েছিলেন।

জায়গার নাম উল্লেখ করলেও তিনি সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন তা দেখে বোঝা এগিয়েছে তিনি ছুটি কাটাতে দুবাই উড়ে গিয়েছেন।

যেহেতু নতুন বছরের শুরু হতে আর মাত্র একদিন বাকি তাই মনে করা হচ্ছে তিনি বোধহয় এবার নতুন বছরটা দুবাইতেই সেলিব্রেশন করবেন।

এবং বছরের শেষের ছুটি উপভোগ করবেন চুটিয়ে আর তাই দুবাইয়ের একটি রেস্তোরাঁয় বসে মদে চুমুক দিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন সুন্দরী গায়িকা মোনালি ঠাকুর।

প্রসঙ্গত ব্যক্তিগত জীবন সম্পর্কে ভক্তদের জানাতে খুব একটা ভালোবাসেন না গায়িকা মোনালি ঠাকুর কিন্তু লকডাউনের মধ্যে তিনি হঠাৎই প্রকাশ্যে আনেন তিনি বছর আগে মাইক রিখটারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

যে কথা শুনে এককথায় হতবাক হয়ে গিয়েছেন তার সমস্ত অনুগামীরা। তবে পেশায় ব্যবসায়ী মাইক তিনি সুইজারল্যান্ডের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী একথা সকলেই জানেন।

তাই স্বামীর সঙ্গে মাঝেমাঝেই কখনো লন্ডন কিংবা কখনো অন্যত্র ছুটি কাটাতে বেরিয়ে পড়েন গায়িকা মোনালি ঠাকুর।

সেখানে গিয়ে কখনো প্রকাশ্য রাস্তায় মেতে ওঠেন আবার কখনো তাকে দেখা যায়নি হোটেলের রুমের মধ্যেই গান করে করে নাচ শুরু করে দিয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *