ঋতুপর্ণা সেনগুপ্তকে বিশেষ বার্তা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের

শুভ জন্মদিন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। সকাল থেকে এই শুভেচ্ছা অনেকেই জানিয়েছেন। সকাল সকাল শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও (Prosenjit Chatterjee)। ‘প্রাক্তন’ সঙ্গীর সঙ্গে ছবি পোস্ট করে দিয়েছেন বিশেষ বার্তা।

১৯৭০ সালে জন্ম ঋতুপর্ণা সেনগুপ্তর। সেই অনুযায়ী এবছর একান্ন বছরে পা দিলে অভিনেত্রী। অবশ্য তাঁর কাছে বয়স কেবল সংখ্যামাত্র। এখনও টলিউডের ‘বেগম জান’ তিনি। একাধিক ব্লকবাস্টারে পরিপূর্ণ অভিনেত্রীর ঝুলি।

তবে যখনই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অনস্ক্রিনে জুটি বেঁধেছেন আলাদা রসায়ন তৈরি হয়েছে। বাংলা সিনেমার দর্শকদের বড্ড প্রিয় এই জুটি। সেই তাগিদেই ‘প্রাক্তন’ হয়ে বড়পর্দায় ফেরেন। আবারও বদলে দেন সিনেমা দেখার ‘দৃষ্টিকোণ’।

নিজের ‘প্রাক্তন’ সঙ্গীকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে প্রসেনজিৎ লেখেন, “শুভ জন্মদিন ঋতুপর্ণা সেনগুপ্ত আগামী দিনগুলো খুব আনন্দে কাটুক।” দু’জনের একটি মিষ্টি ছবিও শেয়ার করেন টলিউড সুপারস্টার।


২০২০ সালে মুক্তি পায় ঋতুপর্ণা অভিনীত ‘দ্য পার্সেল’। ইন্দ্রাশিস আচার্যর পরিচালনায় শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেন অভিনেত্রী। আগামীতে তাঁর ঝুলিতে রয়েছে অরিন্দম শীল পরিচালিত ‘মায়াকুমারী’।

বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ‘লবঙ্গলতা’ ছবিতে রয়েছেন অভিনেত্রী। মুরলী মোহন রক্ষিতের পরিচালনায় আবার ‘ছুটি’-তে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে। শিবপ্রসাদ-নন্দিতা জুটি পরিচালিত ‘বেলাশুরু’তে তাঁকে দেখা যাবে প্রয়াত দুই কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর সঙ্গে।

তার আগে অবশ্য চুটিয়ে জন্মদিন পালন করছেন ঋতুপর্ণা। শনিবার লন্ডনে ‘হ্যারি পটার ট্যুর’-এর ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *