উর্ধা;ঙ্গে নেই কোনো কাপড়, মুহুর্তেই ভাইরাল দর্শনা বণিক

বাঙালি ঘরের মেয়ে দর্শনা বণিক। নিজের অভিনয় ও রূপের জাদুতে করছেন বাজিমাত।এই বঙ্গতনয়ার রূপে ঘায়েল অনেকেই। তবে কার কপালে কখন কি লেখা থাকে তা উপরওয়ালাই জানেন।

অভিনরেত্রী কিছুদিন আগেই সাকিব খানের সঙ্গে সিনেমা শেষ করে দেশে ফিরেছেন। এর মধ্যেই বলিউডে অভিনয়ের সুযোগও পেয়ে গেলেন বাঙালি অভিনেত্রী দর্শনা।

অভিনেত্রীর দর্শনার অভিনয় অনেকেরই পছন্দ। অভিনেত্রীর নতুন ছবি বুন্দি রায়তা। এই ছবিতে দর্শনার নাম হয় ববি। এই ছবিতে অভিনেত্রী পাঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ।

এই ছবিতে দর্শনা ছাড়াও থাকছেন রাজেশ শর্মা, নীরজ সুদ, নরেশ বহেরা সহ অনেকেই। অভিনেত্রী দর্শনা জানিয়েছেন খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং।

অভিনেত্রী তার ফ্যানেদের কাছে খুব জনপ্রিয়। তার হট লুকের জন্য। দর্শনার মিষ্টি হাসি আর তার চাহনিতে ঘায়েল বহু পুরুষ। বর্তমানে দর্শনা মানেই হ;টনেস।

টলিউড থেকে বলিউড দুই জায়গাতেই দর্শনা নিজের শক্তপোক্ত জায়গা করে নিচ্ছেন।সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় দর্শণা বণিক।

প্রায়ই নিজের নানা রকম ছবি ভিডিও পোস্ট করে নজর কাড়ছেন অভিনেত্রী। সেই সব যেন ভাইরাল নেটদুনিয়ায়। এর এবারও যেন তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ঝড় তুলেছেন দর্শনা বণিক। যেখানে দেখা যাচ্ছে, সারা শরীরে নেই এক টুকরো সুতো, শুধুমাত্র স্ত;নযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, দর্শনার এই ছবি শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। তবে ছবিটি ভাইরাল হলেও নে;টিজেনদের নোং;রা মন্তব্যের শিকার হন টলিউডের এই অভিনেত্রী। দর্শনার এই ছবিটি দেখে নেটিজেনদের অনেকেই তাকে নোংরা মন্তব্য করেছেন ।

নেটিজেনদের অনেকে লিখেছেন, এই নোং;রা ছবি তুলে আর কতদিন চলবে। এক নেটিজেন প্রশ্ন তুলেছেন এই ছবির জন্য তাকে কি পুরোপুরি ন;গ্ন হতে হয়েছিল। এমন অনেক মন্তব্যে ভোরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় । যদিও এই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রী দর্শনা বণিককে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *