উপড় থেকে ক্যামেরা ধরে উন্মক্ত শরীর দেখিয়ে ভাইরাল ভূমি পেডনেকার

আমরা অনেক অভিনেত্রীকে সিনেমা জগতে আসার আগে দেখেছি তারা ওভারওয়েট ছিলেন। বলিউডে প্রবেশ করার আগে কঠোর পরিশ্রম করে তারা নিজেদের বাড়তি ওজন কমিয়ে ফেলে ছিলেন।

কিন্তু ভূমি পেডনেকার হয়তো এমন একজন অভিনেত্রী, যিনি তাঁর প্রথম সিনেমায় নিজেকে এমন ভাবে সকলের সামনে নিয়ে এসেছিলেন, যা দেখে সকলে একবার হলেও বলেছেন এত মোটা হয়ে কিভাবে বলিউডে পরবর্তী সময়ে অভিনয় করতে পারবেন তিনি।

দাম লাগাকে হাইসা, সিনেমাতে আয়ুষ্মান খুরানা বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। অভিনেত্রীর ওজন তখন প্রায় ৯০ কিলোর কাছাকাছি ছিল।

কিন্তু চমকটা আসে ঠিক তার পরে। হঠাৎ করেই নিজের বাড়তি মেদ এতটাই কমিয়ে ফেলেছিলেন তিনি যে তাকে প্রথমে দেখে কেউ চিনতে পারেনি।

টয়লেট, বালা, পাতি পত্নি অর ও, লাস্ট স্টোরি এবং শুভ মাঙালাম সাবধান সিনেমাতে একেবারে অন্য রূপে তিনি সকলের সামনে নিজেকে মেলে ধরেন।

সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ এই অভিনেত্রী। সম্প্রতি একটি ব্রাউন কালারের বিকিনি পরে তিনি ছবি পোস্ট করেছেন যা দেখে সকলে হতবাক হয়ে গেছেন।

সৌন্দর্যের দিক থেকে যে কোন অভিনেত্রীকে পিছনে ফেলে দিতে পারেন এই অভিনেত্রী। তিনি প্রমাণ করে দিয়েছেন যোগ্যতা শরীর দিয়ে হয়না।

যখন তিনি মোটা ছিলেন তখন যেমন তিনি অভিনয়ের ধারা সকলের মন জয় করে নিয়েছিলেন, ঠিক তেমনই করেছিলেন যখন তিনি শরীরের মেদ ঝরিয়ে ফেলেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ভাইরাল হয়েছে এবং সকলের পছন্দ করেছেন। নিজেদের ভালোবাসা জানিয়েছেন সকলে অভিনেত্রীকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *