উন্মুক্ত ব;ক্ষ ভাজে মুহুর্তেই ভাইরাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবন হোক অথবা রাজনৈতিক জীবন, তাকে সব সময় দেখা যায় খবরের শিরোনামে। যদিও তাকে নিয়ে যতই উপহাস করা হোক না কেন, কখনো কাউকে কড়া ভাবে জবাব দিতে দেখা যায় না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

সম্প্রতি রাজনৈতিক জীবন থেকে দূরে সরে রয়েছেন তিনি। কাজের ফাঁকে দেখা যাচ্ছে একের পর এক ফটোশুট করতে। কাঁধ খোলা সবুজ গাউনে সম্প্রতি একটি ফটো শুট করে উপহাসের সম্মুখীন হলেন তিনি।

এর আগেও নব বধুর বেশে সকলের সামনে এসে ছিলেন অভিনেত্রী। শ্রাবন্তী সেই রূপ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। এবারে একেবারে অন্য রূপে সকলের সামনে ধরা দিলেন তিনি।

তবে কোনো না কোনো কারণে তাকে উপহাসের সম্মুখীন হতেই হয়। উপহাসের হাত থেকে বাঁচার জন্য ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে তালা চাবি দিয়ে দিয়েছেন অভিনেত্রী।

যদিও ফেসবুকে সেটি একেবারে সম্ভব নয়। শুক্রবার রাতে ফেসবুকে নিজের একটি নতুন ফটোশুটের ছবি আপলোড করতে না করতেই তার দিকে ধেয়ে এল বেশ কিছু অ;শ্লী;ল মন্তব্য।

তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সবুজরঙা ফ্লো;রাল প্রি;ন্টের গাউন পরে ধরা দিয়েছেন তিনি। ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, প্রত্যেকের নিজস্ব দৃ;ষ্টিভঙ্গি আছে যে কোন জিনিসকে উপলব্ধি করার জন্য।

ছবির কমেন্ট ব;ক্সে নায়িকাদের ভ;ঙ্গি এবং শ;রীর নিয়ে বিভিন্ন কটু;ক্তি করতে দেখা গেছে নেটিজেনদের। অনেকেই আবার তার বিয়ে নিয়ে মন্তব্য করতে ছাড়েননি।

নে;টিজেন দের মধ্যে একজন ক;টাক্ষ করে লিখেছেন যে, ইতিমধ্যেই ৪ নম্বর বিয়ের জন্য ফটো তোলা শুরু হয়ে গেছে অভিনেত্রীর। জামা কাপড় পাল্টানোর মতোই তিনি স্বামী পাল্টান। যদিও এবারেও কোন মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *