উন্মুক্ত ব;ক্ষ ভাঁজ দেখিয়ে ভাইরাল হলেন ঝুমা বৌদি

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর বলিউড, টলিউড ও সাউথ এর ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। আর আজকের দিনে তিনি যথেষ্ট সফলতার শীর্ষে পৌঁছে গেছেন।

তিনি আর কেউ নন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। নিজের অভিনয় ও ক্যারিয়ারের স্বার্থে অন্তরা বিশ্বাস নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা। সম্প্রতি দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী।

কারণে আবহে দীর্ঘ বিরতির পর এবারে কালার্স চ্যানেলে নতুন ধারাবাহিক ‘নমক ইশকা’তে অভিনয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয়।

অভিনেত্রী কখনও নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করেন। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। সোশ্যাল মিডিয়ায় হত কেক হল মোনালিসা। তার বোল্ড ফটোশ্যুটের জন্য বেশ জনপ্রিয় তিনি।

বয়স যতই বাড়ছে অভিনেত্রীর জেল্লাও বেড়েই চলেছে। আর তার এই হট চাহনিতে কাবু বহু পুরুষ। মোনালিসা বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন। সেখানে না জিততে না পারলেও। জীবনে মনের মানুষের সন্ধান তিনি সেখান থেকেই পান।

তিনি আর কেউ নন অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত। তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গেছেন আর সেখানে গিয়েই নিজেদের নানান উষ্ণ প্রেমের মুহূর্ত শেয়ার করলেন সকলের সাথে।

অভিনেত্রীর সংসার ও নিজের কাজকর্মের ফাঁকে বেশ ভালোই সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যেই নিজের হট ফটোশ্যুট ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এবার নতুন ফটোশুটে মাতলেন তিনি।

কালো ক্রপ টপ আর কালো স্কার্ট পড়ে সাথে সিলভারের হাতের চুড়ি, কানের দুল আর নাকে নাকছাবি পড়ে মাথায় কালো টিপ সাথে বোল্ড মেক আপে পোজ দিলেন।

তার উন্মুক্ত নাভি আর ক্লি;ভেজে আরো বেশি সে;ক্সি লাগছিলেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ছবিটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *