উন্মুক্ত পেট দেখিয়ে কোমর দুলিয়ে নেচে ভাইরাল সুন্দরী যুবতী

সোশ্যাল মিডিয়া কাপাচ্ছে ‘পরম সুন্দরী ‘ গানের থেকে বেশি নাচে মজেছেন মানুষ। সদ্য মুক্তপ্রাপ্ত ” মিমি ” ছবিতে কৃতি স্যাননের দুর্দান্ত অভিনয় আর নাচ নজর কেড়েছে দর্শকের।এই নাচে কোরিওগ্রাফি করেছেন অনেকেই তবে ঈশিকা সিং রাজপুত যেনো এই নাচে অন্য মাত্রা যোগ করেছেন।৪ সপ্তাহ আগে আপলোড করা ঈশিকার এই নাচে ৪ লক্ষের বেশি ভিউজ।

একদিকে যেমন প্রশংসিত হয়েছে ‘ মিমি ‘ তেমনি এ আর রহমান পরিচালিত ছবির গান গুলিও সুপারহিট।

এই গানের সাথে পা মিলিয়েছেন অনেক তাবড় অভিনেত্রী থেকে উঠতি নৃত্যশিল্পী রাও।নেটিজেনরা এক কথায় শিকার করেছেন এমন চটকদার গান শুনে না নেচে পারা যায়!সামাজিক মাধ্যমে যারা “পরম সুন্দরী” নেচে ভাইরাল হয়েছেন তাদের মধ্যে অন্যতম রাজস্থানের মেয়ে ঈশিকা।

ঈশিকা ছেলেবেলা থেকেই নাচের ভক্ত। এর আগে “পানি পানি” , “যারা যারা” ” তিতলিয়া ওয়ার্গা” নাচে মনোরঞ্জন করেছেন। এক একটি নাচে ভিউজ ছাড়িয়েছে ১ লক্ষের বেশি। তবে ঈশিকা একা নন তার সঙ্গে সাথ দেন তার সঙ্গিনী তনু, সৃজন, জুহু। ‘স্পিকি অ্যান্ড ঈশিকা ‘ নামের ইউটিউব চ্যানেলে তিনি এই ভিডিওগুলি আপলোড করেন।

নীল পালাজো আর পেট কাটা রঙিন ব্লাউজ পরিধান করেছিলেন ঈশিকা আর তার চার সঙ্গী। সকলের চুল খোলা গানের তালে একনাগাড়ে নেচে চলেছেন পঞ্চকন্যা।আর শুধু নাচের স্টেপ নয় তাদের শরীরী হিন্দলে উত্তাপ ছড়াচ্ছেন তারা।

মানুষের জীবনে এখন আনন্দের অভাব।তাই সৃজনশীলতায় মজেছেন তারা আর এর সঙ্গেই নিজের প্রতিভা বিকাশের সুযোগ পেয়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়া কে হাতিয়ার করে সাফল্যের চূড়ায় উঠছেন এমন অনেক প্রতিভা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *