উন্মুক্ত নাভি, দুর্দান্ত বেলি ডান্সে তাক লাগালেন ‘গোপী বহু’ দেবলীনা

অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)-কে অধিকাংশ দর্শকরা চেনেন ‘গোপী বহু’ নামে। কিন্তু বিগ বসের ঘরে তাঁকে দেখে সলমান খান (Salman Khan) বলেছিলেন ‘বহু বনি বেব’।

নিজের নতুন ধরনের সাজে বিগ বসের দর্শকদের মুগ্ধ করেছিলেন দেবলীনা। এবার খোলামেলা পোশাকে বেলি ডান্স করে সকলের নজর কাড়লেন তিনি।

বরাবর নাচ করতে ভালোবাসেন দেবলীনা। বর্তমানে শিখতে শুরু করেছেন বেলি ডান্স। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের বেলি ডান্সের ভিডিও শেয়ার করেছেন তিনি। তাঁর পরনে রয়েছে কালো রঙের শর্টস ও গোলাপি রঙের স্পোর্টস ব্রা। ‘তেরে সঙ্গ নাচদি ফিরা’ গানের সঙ্গে কোমরকে টুইস্ট করে বেলি ডান্সের কিছু বেসিক স্টেপ নেচেছেন দেবলীনা।

তাঁর নাচে ইতিমধ্যেই মুগ্ধ নেটিজেনদের একাংশ। তবে কয়েকজন আছেন যাঁরা ট্রোল করে নিজেদের উপর স্পটলাইট কাড়তে চান। তাঁরা বলেছেন, গোপী বহু পরিবর্তিত হয়ে কোকিলাবেন হয়ে উঠেছেন। অনেকে আবার গোপী বহুর ব্যবহার সম্পর্কে সন্দেহ প্রকাশ করেছেন। কিন্তু দেবলীনা বরাবরের মতোই চুপ করে থেকেছেন।

বিগ বসের তেরো নম্বর সিজনে প্রতিযোগী হিসাবে দেবলীনা অংশগ্রহণ করলেও একটি টাস্ক সময় মেরুদন্ডে আঘাত পান তিনি। ফলে চিকিৎসকের পরামর্শে বিগ বসের ঘর থেকে তাঁর ভলান্টিয়ারি এক্সিট হয়।

কিন্তু সুস্থ হয়ে তিনি আবার ফিরে আসেন বিগ বসের চৌদ্দ নম্বর সিজনে। শো জিততে না পারলেও পরিস্থিতিকে আয়ত্তে রাখার ক্ষমতা দেখিয়েছিলেন দেবলীনা যা নেটিজেনদের কাছে ছিল অন্যতম উইনিং মেটিরিয়াল।


তবে শুধুমাত্র গেম শো, অভিনয় নিয়ে নিজেকে ব্যস্ত রাখেননি তিনি। তাঁর বান্ধবী অভিনেত্রী দিব্যা আগরওয়াল (Divya Agarwal)-এর মৃত্যুতে সরব হয়েছিলেন দেবলীনা। দিব্যার মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে হলেও তাঁর স্বামীর অত্যাচারে বহুদিন তাঁকে পথে পথে ঘুরতে হয়। করোনার প্রথম ওয়েভে অচিরেই সংক্রামিত হন তিনি।

মৃত্যুর কয়েকদিন আগে দিব্যা তাঁর উপর তাঁর স্বামীর শারীরিক নির্যাতন সম্পর্কে সব জানিয়েছিলেন দেবলীনাকে। দেবলীনা কোনো পদক্ষেপ গ্রহণ করার আগেই মারা যান দিব্যা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *