উন্মুক্ত উরু, নিম্নাঙ্গে কালো হট প্যান্ট , হট লুকে ঝড় তুললেন ঋতুপর্ণা ।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, 80 এবং 90 এর দশক জুড়ে বাংলা চলচ্চিত্র দুনিয়ায় রাজ করে গিয়েছেন এই অভিনেত্রী। তবে বেশ অনেকদিন পর্দা থেকে দূরে রয়েছেন নায়িকা।

অনেকদিন তার নতুন কোন কাজ দেখতে পায়নি তার অনুরাগীরা। করোনা অতিমারির সময় বহুদিন সিঙ্গাপুরে ছিলেন পরিবারের সাথে, সেই সময় চুটিয়ে সংসার করেছেন অভিনেত্রী। লকডাউন খুঁলতেই আবার ব্যস্ত শিডিউলে ফিরেছেন ঋতুপর্ণা।

এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত তার আসন্ন ছবির কাজ নিয়ে। পরিচালক তথাগত ভট্টাচার্যর আকরিক ছবির শুটিংয়ে এই মুহূর্তে ঋতুপর্ণা রয়েছেন হিমাচল প্রদেশে। সিঙ্গাপুর থেকে দেশে ফিরেই এই ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী।

জানা যাচ্ছে এই ছবিতে ঋতুপর্ণার সাথে পর্দায় দেখা যাবে বর্ষিয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে। ঋতুপর্ণা এবং ভিক্টরকে শেষ দেখা গিয়েছিল লাঠি ছবিতে। এরপর আর তাদেরকে একসাথে কাজ করতে দেখা যায়নি।

আকরিক ছবিতে ঋতুপর্ণাকে দেখা যাবে এক সিঙ্গেল মাদার এর চরিত্রে অভিনয় করতে। যেখানে তিনি একজন লেখিকা। সংসার না টিকলেও একমাত্র পুত্রকে বড় করে তোলাই তার জীবনের সবথেকে বড় লক্ষ। আর সেই লড়াইয়ের গল্প উঠে আসবে আকরিক-এ।

শোনা যাচ্ছে শুটিং শেষ করে কলকাতায় ফিরে রঞ্জন ঘোষের মহিষাসুরমর্দিনী ডাবিং করবেন ঋতুপর্ণা। তাই অভিনেত্রীর হাতে এখন বিস্তর কাজ। যদিও সেই সব কাজের ফাঁকেও চলছে টুকটাক ফটোশুট। হিমাচল প্রদেশে গিয়ে সেখান থেকেই একের পর এক ফটোশুটের ছবি পোস্ট করছেন অভিনেত্রী। ঋতুপর্ণার গ্ল্যামারাস লুক দেখে রীতিমত অবাক নেটিজেনরা।

ছবিতে ঋতুপর্ণার পড়নে হলুদ রঙের টপ ও কালো প্রিন্টের শর্ট প্যান্ট। বয়সকে যেন হাতের মুঠোয় বেঁধেছেন অভিনেত্রী। বয়স বাড়ার সাথে সাথে গ্ল্যামার কমার বদলে আরো বেড়ে চলেছে ঋতুপর্ণার আর সেই ঝলকই ধরা পড়েছে তার এই নতুন ফটোশুটে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *