উন্মুক্ত উরু দখিয়ে, দুধ সাদা গাউনে ঝড় তুললেন শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) মাতৃত্বকালীন সময়ে অনেকটাই ওয়েট গেইন করেছিলেন। কিন্তু ধীরে ধীরে জিম ও পরিমিত আহারের মাধ্যমে নিজেকে আবারও ফিরিয়ে আনছেন তিনি। তবে এই লুক যেন আগের থেকেও বেশি সুন্দর। সম্প্রতি সাদা রঙের গাউনে নিজেকে মেলে ধরলেন শুভশ্রী।

শুভশ্রী ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটির স্লিভ পাফড ও ডিপ নেকড। তার সঙ্গে কানে ফুশিয়া স্টোন বসানো জাঙ্ক জুয়েলারি পরেছেন শুভশ্রী। পায়ে রয়েছে পিচ রঙের স্টিলেটো। চুলটা সামান্য উঁচু করে টপ নট করা হয়েছে। মুখে রয়েছে হালকা মেকআপ।

ছবিটি দেখে বোঝা যাচ্ছে, তিনি শুটিং স্পটের কোনো প্রপ-এর পিছনে দাঁড়িয়ে ছবি তুলেছেন। ছবিটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, সাদা রঙের প্রেমে পড়েছেন তিনি। নেটিজেনদের একাংশ শুভশ্রীর এই ছবিটি দেখে বলেছেন ‘আগুন’।

তবে শুভশ্রী মালদ্বীপ থেকেও একাধিক ছবিতে নিজের সৌন্দর্য ফুটিয়ে তুলেছিলেন। ইউভান (Yuvan)-এক বছরের জন্মদিনের সেলিব্রেশন উপলক্ষ্যে মালদ্বীপ গিয়েছিলেন রাজ (Raj Chakraborty)ও শুভশ্রী।

সেখানে কখনও ‘রাজশ্রী’-কে অন্তরঙ্গ হয়ে দেখা গেছে। কখনও তাঁরা শেয়ার করেছেন ফ্লোটিং ব্রেকফাস্টের ছবি। কখনও সুইমিং পুলের জলে ডুবে রয়েছেন দুজনে। মালদ্বীপে শুভশ্রীর পরনে ছিল রীতিমত সাহসী বিকিনি। ছবিগুলি নিয়ে শুভশ্রী বানিয়েছেন তাঁর ‘মলডিভস ডায়েরি’।


চলতি বছর শুভশ্রী আবারও ফিরেছেন শুটিং ফ্লোরে। বাবা যাদব (Baba yadav)-এর পরিচালনায় একটি ফিল্মের শুটিং করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ডক্টর বক্সী’ নামে একটি মেডিক্যাল থ্রিলার।

শুভশ্রী ও পরমব্রত (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এই ফিল্মের পরিচালক রাজ। এছাড়াও এই মুহূর্তে শুভশ্রী রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *