ইশক উইথ নুসরত! মদন মিত্র থেকে ঋতাভরী

একই অঙ্গে বহু রূপ। এবার অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan) একেবারে অন্য অবতারে দেখতে চলেছেন তাঁর অনুরাগীরা। অভিনেত্রী থেকে সাংসদ হিসেবে তিনি জনপ্রিয়।

এছাড়াও ইনস্টাগ্রাম পোস্টে কখনও জমিয়ে রান্না করতে অথবা কখনও ক্যানভাসে তুলি দিয়ে ছবি আঁকতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু একেবার অন্য ভূমিকায় ধরা দিচ্ছেন অভিনেত্রী।

এবার এক‌টি রেডিও শো-এর সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে নুসরতকে। ১০৪.৮ ইশক এফ এম-এর এক‌টি শো সঞ্চালনা করবেন নুসরত। সেই শোয়ের নাম ‘ইশক উইথ নুসরত’ (Ishq with Nusrat)। শোয়ের ট্যাগলাইন- ভালোবাসায় বোল্ড। ইউটিউবেও দেখা যাবে এই শোটি।

এই শোয়ে (Ishq with Nusrat) নুসরতকে সঞ্চালিকার চরিত্রে দেখা যাবে। অর্থাৎ যাঁরা এই শোয়ে অতিথি হিসেবে আসবেন তাঁদের সাক্ষাৎকার নেবেন অভিনেত্রী। তাঁরা তাঁদের জীবনের প্রেমের গল্প ভাগ করে নেবেন নুসরতের সঙ্গে। এই অতিথি তালিকাতেও রয়েছে চমক।

ইশক উইথ নুসরতের (Ishq with Nusrat) অন্যতম অতিথি হলেন বিধায়ক মদন মিত্র। রাজনীতির পাশাপাশি তিনি বিনোদন জগতের সঙ্গেও জড়িত। এই শোয়ে এসে নিজের জীবনের অন্য দিকগুলি তুলে ধরবেন। মদন মিত্র শোয়ের এক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এছাড়াও নুসরতের আর এক অতিথি হলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বাস্তবে ঋতাভরী নুসরতের ঘনিষ্ঠ বান্ধবীও। তাই দুই বন্ধুতে মিলে যে আড্ডায় মাতবেন তা বলাই বাহুল্য। এই শোয়ে (Ishq with Nusrat) দুই অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেরও নানা দিক জানা যাবে।

নুসরত জাহানের আরও এক অতিথি হলেন ইউটিউবার বং গাই তথা কিরণ দত্ত। কিরণ সম্প্রতি অভিনয়ও শুরু করেছেন। শো থেকে এক‌টি ছবি সোশ্যালে শেয়ার করে কিরণ লিখেছেন, ‘এবার গেস্ট আর হোস্টের চেয়ারটা বদলে গিয়েছে।’

আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হবে এই শো (Ishq with Nusrat)। নুসরতের অতিথিদের তালিকায় যে আরও চমক সামনে অপেক্ষা করে রয়েছে তা আশা করাই যায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *