ইয়োহানি-র মানিকে মাগে হিথের তালে তুমুল নেচে ভাইরাল জ্যাকলিন ফার্নান্ডেজ

ভারতের বুকে এমন কেউ আছেন যার কাছে এই গান এখনও অধরা? সিংহল কন্যা ইয়োহানি-র মানিকে মাগে হিথের মত অল্পসময়ে বহু চর্চিত গান খুব কমই আছে।

গানের অনুকরণে প্রচুর কভার তালিকাও দেখা যায় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। স্বয়ং ভাইজান সুর মিলিয়েছিলেন এই গানে এবার দেখা গেল আরেক সিংহল সুন্দরী তথা ভারতীয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ( Jacqueline Fernandez ) কে।

দুজনেই আদতে শ্রীলঙ্কার মানুষ। বলিউডে ‘সিদ্দত’ ছবিতে গান গাওয়ার পর ইয়োহানির ক্রেজ প্রচুর ঊর্ধ্বমুখী। তাই তাঁকে সামনে পেয়ে ইনস্টাগ্রাম রিলস করার সুযোগ একেবারেই হাতছাড়া করলেন না জ্যাকি।

সাদা ফ্লোরাল প্রিন্টের শাড়িতে দিব্য স্টেপ মেলালেন অভিনেত্রী। ভিডিও পোস্ট করে লেখেন, যখন শ্রীলঙ্কার মানুষরা একসঙ্গে নাচ করেন। সঙ্গে ইয়োহানির দেখা পেয়ে যে তিনি ধন্য সেটিও বলতে আর বাকি নেই। সিংহল ভাষাতেও জুড়েছেন ক্যাপশন। এই গান সত্যিই খুব সুন্দর- বলেই শেষ করেন তিনি।

বেশ অল্প দিনের মধ্যেই গানের এরকম সাফল্য পেয়ে উচ্ছসিত ইয়োহানি খোদ। আশাতীত এই সাফল্য তার বলিউড অবধি পৌঁছানোর পথ সহজ করে দিয়েছে বলেই জানিয়েছেন তিনি।

জ্যাকলিনের পোস্টে ইয়োহানি মন্তব্য করেন, এটি সেরা! সুপারস্টারদের মধ্যে অনেকেই তার গানের প্রশংসা যেমন করেন তেমনই এই ভিডিওর প্রসঙ্গে সাধুবাদ ও জানান।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *