আলোচনায় ফের ইন্ডিয়ান আইডল পবনদ্বীপ রাজন ও অরুনিতা কাঞ্জিলাল, জল্পনার অবশান।

সোনি চ্যানেলের জনপ্রিয় সংগীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর দীর্ঘ ৮ মাসের পথচলা শেষ হয়েছে গত মাসের ১৫ ই আগস্ট। শেষদিনে সবার স্বপ্ন ভ’ঙ্গ করে সেরার মুকুট ছিন’িয়ে নিয়েছেন পবনদ্বীপ রাজন। প্রথম থেকেই অরুনিতা কাঞ্জিলালের পারফরম্যান্সে মুগ্ধ ছিলেন দর্শক মহল থেকে শুরু করে বিচারককেরা সবাইই।


এই রিয়ালিটি শো চলাকালীন অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদীপের মাঝে একটা প্রেমের গু’ঞ্জন তৈরি হয়েছিল। যে গু’ঞ্জন আজও দর্শক মহলে বেশ চর্চিত। তবে অনেকেই মনে করে থাকেন যে শুধুমাত্র টিআরপি বাড়াতেই এই নকল প্রেমের গু’ঞ্জন ছড়িয়ে দেয়া হয়েছে।

দীর্ঘ ৮ মাস একসাথে কা’টানোর পর একে অ’পরকে ছাড়া থাকতে পারছেন না তারা এমনটা জানিয়েছেন এক সাক্ষাৎকারে। তাদের যুগলব’ন্ধী বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শক মহলে। তবে যদিও একে অ’পরকে বন্ধু বলেই পরিচয় দেন চর্চিত প্রেমিক জুটি।

একসাথে সব সময় কখনো পাড়ি দেন ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে আবার কখনো পাড়ি দেন নিজস্ব দরকারে। এবার এই প্রেমিক জুটিকে দেখা গেল বলিউডের হৃত্বিক রোশনের পরিবারের সাথে।

অ’ভিনেতা হৃত্বিক রোশনের বাড়িতে গিয়ে একগু’চ্ছ ছবি তোলেন তারা এবং সেই ছবিই এখন সামাজিক মাধ্যমের হটকেক। তবে সবার প্রাথমিক অনুমান এবারে হয়তো বড় চমক আসছে তাদের পক্ষ থেকে। অ’ভিনেতা হৃত্বিক রোশন এর সাথে হয়ত জুটি বাঁধতে চলেছেন এই দুজন। অর্থাৎ পরবর্তী কোন কাজে হয়ত একসাথেই দেখা যাব’ে তাদেরকে। আর এই কারণেই হয়তো তারা গিয়েছিলেন ঋত্বিক রোশনের সাথে দেখা করতে। শুধু হৃত্বিক রোশনই না রাকেশ রোশনের সাথেও ছবি তুলতে দেখা গিয়েছে অরুনিতা এবং পবনকে। ভক্তরা নতুন কিছু দেখার অপেক্ষায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *