আরিয়ান খানের মুক্তির বিষয়ে যা জানিয়ে দিলেন বিখ্যাত জ্যোতিষী

মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী কর্ডেলিয়ার (Cordelia Cruise) মাদক কাণ্ডে আপাতত জেল হেফাজতে শাহরুখপুত্র আরিয়ান খান।

একের পর এক শুনানিতে বাতিল তারকাপুত্রের জামিনের আরজি। কী রয়েছে আরিয়ানের কপালে? আদৌ জামিন পাবেন তিনি?

সত্যিই কি রাজনীতির শিকার আরিয়ান? ভাগ্যবিচার করলেন বৈদিক জ্যোতিষী এবং ট্যারো কার্ড রিডার জাহ্নবী গৌর।

বিপাশা বসু, করণ সিং গ্রোভার, জ্যাকলিন ফার্নান্ডেজদের মতো তারকাদের আধ্যাত্মিক উপদেশ দেন জাহ্নবী গৌর (Janvi Gaur)। তাঁর প্রিয় অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan)।

আবার জাহ্নবী এবং কিং খানের রাশিও নাকি এক। প্রিয় অভিনেতার ছেলেই জেলবন্দি। তাই মুম্বইয়ের প্রমোদতরীর মাদক কাণ্ডের আপডেট নিয়ে বিশেষ উৎসাহী জাহ্নবী।

তাঁর দাবি, ইন্টারনেটেই রয়েছে ‘বাদশা’র কুষ্ঠি। সেটাই দেখেছেন তিনি। তাঁর মত, শাহরুখ অত্যন্ত ভাল মানুষ। তাঁর কুষ্ঠি খুবই শক্তিশালী।

জাহ্নবী মনে করেন, জ্যোতিষশাস্ত্রের দিক দিয়ে বিচার করলে তিন-চার বছর ধরে শাহরুখ এবং গৌরী কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। বলিউডের কিং খান হয়তো সেই কর্মফলই পাচ্ছেন বলেই মনে করেন জাহ্নবী।

আরিয়ানের (Aryan Khan) গ্রেপ্তারি প্রসঙ্গেও উত্তর দেন জাহ্নবী। তিনি বলেন, “অনুরোধ ছাড়া কারও ট্যারো কার্ড আমি পড়ি না। শাহরুখের তরফে কোনও প্রস্তাব আসেনি। তাই ট্যারো কার্ড পড়িনি। তবে আরিয়ান OX বছরে জন্মেছে। আরিয়ানের জীবনে ব্যাপক পরিবর্তন আসবেই।”

তবে আরিয়ানের মুক্তির ব্যাপারে খোলাসা করে কিছু বলেননি তিনি।

মুম্বইয়ের আর্থার রোড জেলেই রয়েছেন আরিয়ান। এনসিবি (NCB) আধিকারিকরা দফায় দফায় জেরা করছেন তাঁকে। কথোপকথনের ফাঁকে আরিয়ান এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে বদলে যাওয়ার কথা বলেছিলেন।

জেলবন্দি জীবন থেকে মুক্তি মিললে তিনি দুস্থ মানুষদের জন্য কাজ করবেন বলেও জানান। তাঁর কাজের জন্য একদিন সমীর ওয়াংখেড়েও গর্ববোধ করবেন বলেই দাবি শাহরুখপুত্রের।

জাহ্নবীও মনে করেন আরিয়ানের জীবনে বড়সড় পরিবর্তন ঘটবে। ঠিক কী পরিবর্তন হতে চলেছে তারকাপুত্রের জীবনে, সেদিকেই নজর সকলের।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *