আরিয়ান খানকে সোজা পথে আনতে এবার কঠোর হয়ে বড় সিদ্ধান্ত নিলেন শাহরুখ-গৌরি

শনিবার জেল থেকে ছাড়া পেয়ে মন্নতে ফিরেছেন আরিয়ান খান (aryan khan)। মাদক কাণ্ডে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে ধরা পড়ে দীর্ঘ ২৬ দিন আর্থার রোড জেলে কাটাতে হয়েছে তাঁকে।

অনেক কাঠখড় পুড়িয়ে ছেলেকে বাড়ি ফেরাতে পেরেছেন কিং খান। আর তাই একবার আরিয়ান বাড়ি ফিরতেই তাঁর জন‍্য কঠোর ব‍্যবস্থাপনা করেছেন শাহরুখ গৌরি।

মুম্বইয়ের সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গোটা ঘটনায় নাকি ভয় পেয়ে আছেন শাহরুখ। ছেলেকে এতদিনের জন‍্য জেলের ঘানি টানতে হবে তা সম্ভবত ভাবতে পারেননি তিনি।

এত কষ্ট করে যখন আরিয়ানকে মন্নতে ফিরিয়ে এনেছেন তখন তাঁর সুরক্ষার জন‍্য বিশেষ বন্দোবস্ত করার কথা ভাবছেন শাহরুখ গৌরি।

জানা যাচ্ছে, আরিয়ানের জন‍্য নাকি একজন ব‍্যক্তিগত দেহরক্ষীর রাখা হবে। শাহরুখের নিরাপত্তার দায়িত্বে যেমন রয়েছেন তাঁর ব‍্যক্তিগত দেহরক্ষী রবি সিং। কিং খানের সর্বক্ষণের সঙ্গী তিনি।

আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে যাওয়ার সঙ্গে শাহরুখের ছায়াসঙ্গী হয়েছিলেন তিনি। সাংবাদিকদের ভিড়ের মধ‍্যে দিয়ে ঢাল হয়ে বাঁচিয়ে নিয়ে গিয়েছিলেন তিনি অভিনেতাকে।

তেমনি আরিয়ানের জন‍্যও সর্বক্ষণের একজন দেহরক্ষী রাখা হবে বলে নাকি মনস্থির করেছেন শাহরুখ। অভিনেতার ব‍্যক্তিগত সূত্রে খবর, শাহরুখের যুক্তি আজ যদি একজন দেহরক্ষী আরিয়ানের সঙ্গে থাকত তবে তাঁকে এই ঝামেলায় পড়তে হত না। তাই ছেলেকে কুসঙ্গ থেকে বাঁচাতে এই সিদ্ধান্ত নিয়েছেন কিং খান।

আরিয়ান যেখানেই যাবেন সেখানেই নাকি তাঁর সঙ্গী হবেন দেহরক্ষী। আপাতত তারই খোঁজ চলছে।

শুক্রবার জামিন পেলেও কাগজপত্র জমা দিতে দেরি হওয়ায় শনিবার সকালে জেল থেকে ছাড়া পান আরিয়ান। আপাতত মন্নতে ফিরলেও আরিয়ানের চলাফেরায় বেশ কয়েকটি নিষেধাজ্ঞা জারি হয়েছে। বিদেশে যেতে পারবেন না তিনি। তাঁর পাসপোর্ট জমা রয়েছে বিশেষ আদালতের কাছে। বিশেষ অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না আরিয়ান।

এমনকি মুম্বই পর্যন্ত ছাড়তে পারবেন না তিনি। এ জন‍্য তদন্তকারী অফিসারের অনুমতি লাগবে আরিয়ান। মাদক মামলায় আদালতে হওয়া কথোপকথন নিয়ে না সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খুলতে পারবেন আর না নেটমাধ‍্যমে কিছু লিখতে পারবেন না।

এই মামলায় জামিন প্রাপ্ত অন‍্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। প্রতি শুক্রবার NCB দফতরে হাজিরা দিতে হবে তাঁকে ১১ টা থেকে ২ টো পর্যন্ত। শোনা যাচ্ছে, আগামী দু তিন মাস পর্যন্ত নাকি সবরকম পার্টি, নাইট আউটে যাওয়াও বন্ধ আরিয়ানের।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *