আরিয়ানকে নিয়ে কোর্ট যে নির্দেশ দিলো

মা;দককাণ্ডে ৭ অক্টোবর পর্যন্ত এ;নসিবি হেফাজতের নির্দেশ দেওয়া হল সুপারস্টার শাহরুখ খান ও প্রযোজক গৌরী খানের পুত্র আরিয়ান খানকে।

সোমবার এই নির্দেশ দেয় মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট।

সোমবারের শুনানিতে ৭ তারিখ পর্যন্ত এ;নসিবি হেফাজতে পাঠানো হয়েছে মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টকেও।

এ;নসিবির আইনজীবী এবং ধৃতদের আইনজীবীদের মধ্যে বেশ কয়েক ঘণ্টার উত্তপ্ত বাক্য বিনিময়ের পরে আদালত ৩ ধৃতের জামিনের আর্জি খারিজ করে দেয়।

অভিযুক্ত তিনজনের ১১ অক্টোবর পর্যন্ত বর্ধিত হেফাজত চেয়ে অতিরিক্ত সলিসিটর জেনারেল অনিল সিংহ যুক্তি দিয়েছিলেন যে আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে পাওয়া লিঙ্কগুলি একটি আন্তর্জাতিক র‍্যাকেট দিকে নির্দেশ করে।

জামিনের আর্জি জোরদার করে আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিন্ডে জানান, শাহরুখ-পুত্রকে ওই পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল, জাহাজের সবচেয়ে ভাল স্যুট দেওয়া হয়েছিল।

সতীশ মানশিন্ডের আরও দাবি, আরিয়ানের কাছ থেকে কোনও মা;দক পাওয়া যায়নি, কিন্তু খুব অল্প পরিমাণে মাত্র ৬ গ্রাম চ;রস মেলে আরবাজ মার্চেন্টের কাছে।

আরবাজ মার্চেন্টের আইনজীবী তারক কে. সইদের দাবি কার থেকে ঠিক কত পরিমাণ মা;দক উদ্ধার হয়েছে সেই ব্যাপারে কিছুই বলেনি এ;নসিবি।

এর উত্তরে, এজেন্সিকে প্রশ্ন করা হলে তারা জানায়, মার্চেন্ট ও ধামেচার কাছ থেকে যথাক্রমে ৬ গ্রাম ও ৫ গ্রাম মা;দক মেলে।

৫ গ্রাম এম;ডিএমএ ও ১০ গ্রাম কো;কেন পাওয়া গেছে অপর অভিযুক্ত বিক্রান্ত চোকরের থেকে। কিন্তু আরিয়ান খানের নাম মেলেনি এই তালিকায়।

অন্যদিকে, এ;নসিবি সূত্রে খবর, পার্টিতে মা;দকের ব্যবহার হতে পারে বলে আগে থেকে খবর ছিল তাঁদের কাছে। সেই মতো যাত্রীর ছদ্মবেশে এ;নসিবির দুঁদে অফিসারেরা ক্রুজে সওয়ার হন। পার্টি শুরু হতেই রেড শুরু করেন তদন্তকারীরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *