‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’

‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’— লাল বেনারসিতে পত্র লিখলেন নববধূ পত্রলেখা। বিয়ের সাজে রাখা রইল প্রেমের প্রতিশ্রুতি। বিয়ের ওড়না ভরে প্রেমের পংক্তি।

বাংলা ভাষায় ফুটে উঠল রাজকুমার রাও-পত্রলেখার প্রেম। ‘পরান’ ভরা ভালবাসার কথা বলতে বাঙালি কন্যে ধার করলেন তাঁরই মাতৃভাষা। ওড়নায় যদিও ‘পরান’ বানানটি ভুল। কিন্তু ভালবাসায় ওইটুকু ভুল মেনেই নেওয়া যায়।

চণ্ডীগড়ের আকাশ মাতিয়ে সানাই বেজেছে সোমবার। বলিউডের দুই তারকা শিল্পীর বিয়ে বলে কথা। রাজকুমারের গলায় মালা দিলেন বঙ্গতনয়া পত্রলেখা, বলিউড পেল নতুন তারকা-দম্পতি।

কিছু দিন আগেই হাঁটু মুড়ে বসে নতুন করে হবু স্ত্রীকে প্রেম নিবেদন করেছিলেন ‘নিউটন’। সোমবার বিয়ে সেরে ফেললেন দুই তারকা। পত্রলেখার ১১ বছরের ‘প্রেমিক’ এ বার ‘স্বামী’ হলেন। সেই আনন্দে ইনস্টাগ্রামে প্রেমপত্রও লিখে ফেলেছেন নতুন বর।

বিয়ে সেরেই রাজকুমার লিখলেন, ‘১১ বছরের প্রেম, বন্ধুত্ব, ভালবাসা, আনন্দের পর আজ আমার দুনিয়ার সঙ্গে সাত পাক ঘুরলাম। তোমার স্বামীর তকমা পাওয়ার থেকে বেশি আনন্দ আর কিছুতেই নেই।’

সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে বর। লাল বেনারসিতে কনে। নতুন তারকা-দম্পতির ছবিতে ছয়লাপ ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটার।


কিন্তু প্রশ্ন জাগে, হরিয়ানার রাজকুমার কি বাংলায় লেখা সেই প্রেমপত্র পড়তে পারলেন? নাকি পত্রলেখা তাঁর পত্রের অর্থ বুঝিয়ে দিয়েছেন তাঁর স্বামীকে?

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *