আমায় পাওয়া এতো সহজ নয়: ঋত্বিকা সেন

ঋত্বিকা সেনকে আবারও কামব্যাক করেছেন বড় পর্দায়। গত বছর পুজোর সময় একটি মিউজিক ভিডিওয় সম্রাট মুখার্জীর স্ত্রীর চরিত্রে অভিনয় করে ট্রোল হয়েছিলেন তিনি।

কারণ একসময় স্টার জলসার সিরিয়ালে সম্রাট তাঁর বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন। স্বাভাবিকভাবেই ঋত্বিকার অনুরাগীদের একাংশ এই জুটিকে রোম‍্যান্টিক ভাবে দেখতে অপছন্দ করেছেন। তবে ঋত্বিকা এবার জানালেন, তাঁর হৃদয় জেতা যথেষ্ট কঠিন।

সম্প্রতি ঋত্বিকা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। রিলে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের সিকুইনড গাউন। এই গাউনের স্লিভ স্প্যাগেটি। গাউনটি সেমি ট্রান্সপারেন্ট। ফলে গাউনের মাধ্যমে বোঝা যাচ্ছে ঋত্বিকার নাভি।

এই গাউনের সাথে মিনিমাল মেকআপ ও খোলা চুলে ঋত্বিকাকে যথেষ্ট সুন্দরী লাগছে। ‘আব তো ফরেভার’ গানের সাথে রিলটি বানিয়েছেন ঋত্বিকা। এই গানের ‘মুঝে না পা সাকোগে তুম’ লাইনটির উপর জোর দিয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, নিজের পুরুষ অনুরাগীদের দিকে কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন ঋত্বিকা।

এই মুহূর্তে আকাশ মালাকার পরিচালিত ফিল্ম ‘প্রথমবারের প্রথম দেখা’-য় অভিনয় করছেন ঋত্বিকা। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। স্কুলপড়ুয়া টিনএজ-দের প্রেমকাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘প্রথমবারের প্রথম দেখা’। ফিল্মের সময়কাল নব্বইয়ের দশক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.