আমাকে জোর করে শয্যাস;ঙ্গিনী হওয়ার জন্য চাপ দেয়ঃ প্রাচী দেশাই

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের অন্দরমহলের খবর প্রকাশ পেতেই থাকে। সেলিব্রিটিদের ফ্যানের সংখ্যা যেন কম নয়। ফ্যানেরাও অপেক্ষা করে থাকে সেলিব্রিটিদের অন্দরমহলের খবরের জন্য।

সম্প্রতি সামনে এলো বলিউড এর এক জ্বলন্ত সমস্যা, যা শেয়ার করলেন অভিনেত্রী ‘প্রাচী দেশাই’। শুধু প্রাচীই নয়, এর আগেও অনেক অভিনেত্রী এই সমস্যা নিয়ে কথা বলেছেন।

বলিউড এর একটি জ্বলন্ত সমস্যা হল -কাস্টিং কাউচ।অভিনেত্রী প্রাচী দেশাইকেও কাস্টিং কাউচ এর সম্মুখীন হতে হয়েছিল। যেই ঘটনা টি অভিনেত্রী নিজেই শেয়ার করলেন।

শুধু প্রাচী নয়, এর আগে বহু অভিনেত্রীই ইণ্ডাস্ট্রির এই সমস্যার সম্মুখীন হয়েছেন। শুধু কাস্টিং কাউচই নয়, #মিটু নিয়েও প্রতিবাদ করতে দেখা গিয়েছেন একের পর এক অভিনেত্রীকে।

এই প্রসঙ্গে প্রাচী জানিয়েছেন, এক বিগ বাজেট ছবিতে কাজ করার প্রস্তাব আসে তাঁর কাছে। ছবির পরিচালক নিজে ফোন করেছিলেন অভিনেত্রীকে এবং প্রাচীকে বিনিময়ে ‘কম্প্রোমাইজ’ করতে বলেছিলেন পরিচালক।

কিন্তু প্রাচী তা স্বীকার করেন নি। কিন্তু পরিচালক শান্ত হননি। দ্বিতীয়বার প্রাচীকে ফোন করেন এবং কাস্টিংয়ের বিনিময়ে শ;য্যাস;ঙ্গিনী হওয়ার জন্য চাপ দিতে থাকেন অভিনেত্রীকে। কিন্তু অভিনেত্রী কোনোটাতেই রাজি না হয়ে সমস্ত অফার ফিরিয়ে দেন।

অভিনেত্রী প্রাচীর ক্যারিয়ারের শুরু হয়েছিল ২০০৬ সালে ধারাবাহিক ‘কসম সে’র মধ্যে দিয়ে। শুরু থেকেই তাঁর ক্যারিয়ার গ্রাফ উর্ধমুখী ছিল। প্রথম ধারাবাহিকের রাম কাপুরের বিপরীতে দুর্দান্ত অভিনয় করেন এবং শো সুপারহিট।

এর ঠিক দু’বছরের মধ্যেই রক অন ছবিতে কাজের অফার পান তিনি। এর পর একে একে ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’, ‘বোল বচ্চন’, ‘আজহার’ সহ একের পর এক ছবি করেন তিনি।

তারপর থেকেই অভিনেত্রীর ক্যারিয়ার গ্রাফ নিচের দিকে নামতে শুরু করে। তাকে ছবিতে কম দেখা যেতে থাকে। এর কারণ হিসেবে শোনা যায় ‘একতা কাপুর’ এর সঙ্গে খারাপ সম্পর্ক। এর থেকে বেশিকিছু সামনে আসেনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *