আবার মা হচ্ছেন কোয়েল মল্লিক; সন্তানের দায়িত্ব নিতে আছেন পরমব্রত।

কি ভাবছেন কোয়েল মল্লিক তো সদ্য মা হল, এরই মধ্যে আবার মা হবেন? হ্যাঁ, আবারও মা হচ্ছেন। তার ছেলের নাম বনি। কিন্তু, হাসপাতালে থাকতে থাকতেই ছেলেকে প্রায় মৃত অবস্থায় দেখেন। পরে জানতে পারেন ছেলেকে কেউ ইচ্ছা করে মৃত বানিয়ে রোবট বা মেশিন বানানোর চেষ্টা করছে।

ভাবছেন পরমব্রত কোথা থেকে এলো? পরমব্রত হল এই কাহিনীর পিতা। অর্থাৎ কোয়েল মল্লিকের স্বামী। নাহ, এটা কোনো সত্য ঘটনা নয়, বরং সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের সুন্দর সৃষ্টি হল ‘বনি’। একদমই ভিন্ন ঘরানার গল্প বনি।

এক চক্রান্তের শিকার হবে কোয়েল ও পরমব্রত। সন্তান আসার খবরে সুখী দম্পতির সমস্ত স্বপ্ন ভেংগে চুরমাচুর হয়ে যাওয়ার গল্প। আসল অপরাধীদের কি ধরতে পারবে পরমব্রত ও কোয়েল? কারা শিশু হত্যা করে মেশিন বানায় জানতে পারবে কি? বা শেষ পর্যন্ত বনিকে ফিরিয়ে আনতে পারবে কি?

সব প্রশ্নের উত্তর মিলবে পুজোয়। এর আগেও পরম ও কোয়েল স্ক্রিন শেয়ার করেছেন। দর্শকদের দিয়েছেন ‘হেমলক সোসাইটি’, ‘শুভদৃষ্টি’-র মতো ছবি। এবার আবারও জুটি বেঁধে আসছেন পুজোয়। একদম ভিন্ন ধরার কাল্পনিক থ্রিলার নিয়ে।

এমনিতেই বাংলার ঘরে পুজো জমজমাট। দেব, জিৎ, কোয়েল, মিমি, শ্বাশত, অর্পিতা সকলে ঝাঁক বেঁধে নামছে। প্রত্যেকের সিনেমা মুক্তি পাবে পুজোয়।

প্রসঙ্গত, শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা ‘বনি’ তে সব্যসাচী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েলকে দেখা যাবে তাঁর স্ত্রী প্রতিভা মুখোপাধ্যায়ের চরিত্রে। এছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, জাকারি কফিন, কাঞ্চন মল্লিকের মতো তারকারা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *