‘আফগান জালেবি’-তে অসাধারন বেলিডান্স করে ভাইরাল একদল যুবতী

এখনকার দিনে সব কিছু নিয়ে ট্রেন্ড চলে। আর সেই ট্রেন্ডের মধ্যে একটি হলো গানের ম‍্যাশআপ। বলিউডের পুরনো গানগুলিকে একত্র করে ম‍্যাশআপ ভার্সনে নতুন করে তোলা।

আর এবার হিন্দির জনপ্রিয় দুটি গান এর সঙ্গে বেলিডান্স এই নাচকে ফিউশন হিসেবে করলেন একদল যুবতী। দুটি গানকে মিশিয়ে তার সাথে নয়া রূপে নাচ পেশ করলেন তারা।

আফগান জালেবি এবং সোয়াগ সে সোয়গাত অসাধারণ দুটি বলিউড সং একত্র করে তার সাথে অসাধারণ পারফরম্যান্স করলেন একদল যুবতী। ফ‍্যান্টন চলচ্চিত্রে আফগান জালেবি গানে ক্যাটরিনা কাইফের নাচের প্রতি মুন্সিয়ানা ধরা পড়েছিল। তবে এই গানেই নিজের মতোন করে নাচ পরিবেশন করেছেন সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওর যুবতীরা।

সবুজ রঙের পোশাক পড়ে উন্মুক্ত নাভিতে অসাধারণ ভঙ্গিতে নানা রকম ভাবে বেলি ডান্স করতে দেখা গেছে তাদের। বেলি ডান্স এর মাধ্যমে অসাধারণভাবে গানদুটিকে ফুটিয়ে তুলেছেন। তাদের প্রতিটি ডান্স মুভসে ধরা পড়লো দক্ষতা।

তাদের নৃত্যশৈলীতো আকর্ষণীয় ছিলই তবে তার থেকেও বেশি আকর্ষিত করলো অন‍্য একটি বিষয়। হিন্দি গানের সাথে বেলি ডান্স নতুন কিছু নয় কিন্তু এদের মধ্যে কেউ ছিলেন প্লাস ফিগারের কেউ ছিলেন রোগা চেহারার।

তবে প্রত‍্যেকেই একই ছন্দে এক স্টেপে নাচ করে গিয়েছেন। চেহারার যেমন হোক নাচের ভঙ্গিতে পার্থক্য দেখা যায়নি। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় 15 মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে। তার সঙ্গে প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *