আপনি আমার পেটে লাথি মেরেছেন-ক্যাটরিনাকে অমিতাভ

জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বনেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepoti) ১৩-এর মঞ্চে প্রতি সপ্তাহেই থাকে দারুণ দারুণ চমক। থাকেন বিশেষ অতিথি হিসেবে বলিউডের সব খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, প্রযোজক প্রমুখ। আর সঞ্চালক হিসেবে তো আছেনই Amitabh Bachchan।

এবার এই সপ্তাহের এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির ছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আসলে তাঁদের আসন্ন ছবি ‘সূর্যবংশী’-র প্রচার সারতেই এসেছিলেন এই দুই বলি-তারকা। সঙ্গে মঞ্চ মেতে উঠেছিল মজা থেকে হাসি, হইহুল্লোরে।

কারণ একই মঞ্চে দুই বড় বড় স্টারকে একসঙ্গে পাওয়া সত্যই দুষ্কর। কিন্তু এর মাঝেই ঘটে গেল এক বিপত্তি, ক্যাটরিনার বিরুদ্ধে প্রকাশ্যেই তাঁর পেটে লাথি মারার অভিযোগ তুললেন স্বয়ং অমিতাভ বচ্চন!

কেবিসি চলাকালীনই অমিতাভ বচ্চনের সঙ্গে বিভিন্ন ব্যাপারে নানা কথা বলতে থাকে অক্ষয় ও ক্যাটরিনা। সেই কথার ফাঁকে ফাঁকেই তিনজনে মেতে ওঠেন মজা-ঠাট্টায়।

সম্প্রতি যে প্রোমো সোনি চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে কথাবার্তা বলছেন ক্যাটরিনা, এমনকি খেলা চলার মাঝেই ‘বিগ বি’-র ভঙ্গিমায় ক্যাটরিনা একটি সংলাপ বললেন, যা কিনা অমিতাভ বচ্চনের। কিন্তু তারই মাঝে প্রকাশ্যে ‘ক্যাট’-এর পিছনে লাগার সুযোগ জারি ছিল অমিতাভের।

‘অগ্নিপথ’ ছবির সেই বিখ্যাত ‘বিজয় দীননাথ চৌহ্বান’ সংলাপটি বলা শুরু করতেই অমিতাভের কথার জের টেনে অবিকল ‘শাহেনশাহ’-র ভঙ্গিতে এক হাত চেয়ারের পিছনে হেলিয়ে, কাঁধ সামান্য হেলিয়ে খসখসেভাবে গোটা সংলাপটি আউড়ালেন ক্যাটরিনা।


অমিতাভ তখন ছদ্ম বিস্ময়ে চিৎকার করে ক্যাটরিনার উদ্দেশে বলে ওঠেন, ‘আরে কী করছেন কী! আপনি তো দেখছি আমার পেটে ভালোই জোর লাথি মেরে দিচ্ছেন!’ অর্থ্যাৎ ক্যাটরিনার ভালো অভিনয়ের জেরে অমিতাভ আর বলিপাড়ায় কাজ পাবেন কিনা সন্দেহ। আর এই কথা শুনেই হেসে কুটিপাটি অক্ষয় এবং ক্যাটরিনা দু’জনেই। আর এই প্রোমো এখন সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *