আকাশছোঁয়া টাকায় বিক্রি হয়ে গেলেন রিয়া চক্রবর্তী

কয়েকদিন পরেই ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৫তম সিজন শুরু হচ্ছে। সম্প্রতি মধ্যপ্রদেশে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় এই শোয়ের যাত্রা শুরু উপলক্ষে।

বলিউডের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো এটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান খান। এবারেও সালমান খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে।

অনুষ্ঠানে এসেছিলেন প্রাক্তন প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য ও আরতি সিং। আগামী মাস থেকেই ‘বিগবস’ রিয়েলিটি শো শুরু হবে বলে খবর।

দিন নির্ধারিত হয়েছে ২ অক্টোবর। এবার প্রতিযোগী হিসেবে কারা থাকবেন তার জন্যই অপেক্ষা করে আছে দর্শকরা। শুরু থেকেই এবারের বিগ বস নিয়ে উত্তেজনা শুরু হয়েছে।

ইতিমধ্যেই বেশ কিছু প্রতিযোগী নাম সামনে এসেছে। বিগ বস ওটিটি-র শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ, নিশান্ত ভাটের নাম সামনে আনা হয়েছে।

তবে আরো একটি নাম শোনা যাচ্ছে। বিগ বসের ঘরে এবার উপস্থিত থাকতে দেখা যাবে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে, বিগ বস সূত্রে এমনটাই খবর।

সুশান্তের মৃ;ত্যু পর থেকেই অনেকেই রিয়া চক্রবর্তী কে দায়ী করেছিলেন। কিছুদিন মাদক মামলায় জেলে কাটাতে হয়েছে রিয়া চক্রবর্তীকে।

এবার বিগ বসের ঘরে দেখা যেতে পারে রিয়াকে। এমনকি এই প্রতিযোগিতার জন্য রিয়াকে সপ্তাহে ৩৫ লক্ষ টাকা অফার করা হয়েছে বলে জানা গেছে।

বিগ বসের মেম্বাররা কত টাকা পান বরাবরই সেই বিষয় নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। ‘বিগ বস ৯’ এ জনপ্রিয় রিমি সেন ২.২ কোটি টাকা উপার্জন করেন। সিদ্ধার্থ শুক্লা প্রতি সপ্তাহে পেতেন ১৮-২০ লাখ টাকা। রেশমি দেশাইও পেতেন ২০-২২ লাখ টাকা। কিন্তু রিয়ার অফার বিগ বসের ইতিহাসে কার্যত বিরল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *