‘অর্গাজম’ এর ছবি দিয়ে ভাইরাল শ্রীলেখা মিত্র

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে (Sreelekha Mitra) যেন আষ্টেপৃষ্ঠে বেঁধে রাখে বিতর্করা! দিনপ্রতিদিন তাকে ঘিরে বিতর্ক বাড়ছে বৈ কমছে না।

সদ্য সেজেগুজে সোশ্যাল মিডিয়াতে পাত্রের খোঁজ করছিলেন, এবার অভিনেত্রী সরাসরি অর্গাজমের (Orgasm) খবর জানালেন নেটিজেনদের। ব্যাপারটা ঠিক কি?

নিতান্তই মজার ছলেই এমন পোস্ট করেছেন শ্রীলেখা মিত্র। আসলে নিজের আসন্ন শর্টফিল্মের চিত্রনাট্যের ছবি পোস্ট করে সেই খবরটাই নেটিজেনদের দিতে চেয়েছিলেন অভিনেত্রী।

এই শর্ট ফিল্মের নামও ‘অর্গাজম’। আজ সকালে নেটিজেনদের সঙ্গে সেই খবর শেয়ার করে নিতে গিয়ে তিনি ক্যাপশনে লিখলেন, ‘সক্কাল সক্কাল… অর্গাজম’!

কাবেরী রায়চৌধুরীর লেখা কাহিনীর উপর ভিত্তি করে তার পরিচালনাতেই আসছে শ্রীলেখার নতুন শর্ট ফিল্ম। যার সৃজনশীল পরিচালনা করেছেন শীর্ষেন্দু বর্মা সাউদ।

এই শর্টফিল্মের চিত্রনাট্যের এবং সংলাপ লিখেছেন কাবেরী রায় চৌধুরী এবং শীর্ষেন্দু বর্মা সাউদ। অনুরাগীদের সেই খবর দিতে গিয়ে খানিক রসিকতা করে নিলেন অভিনেত্রী।

আসলে যৌ;নতা নিয়ে বিশেষ রাখঢাক একেবারেই পছন্দ নয় শ্রীলেখার। তাই এই নিয়ে এইভাবে প্রকাশ্যে রসিকতা করতে একমাত্র তিনিই পারেন।

তাই তার অনুরাগীদের মধ্যে যারা তাকে এতদিনে বেশ চিনে নিয়েছেন, তারা এই ঘটনাতে বিন্দুমাত্র বিচলিত নন। তবে ‘সক্কাল সক্কাল’ এমন ক্যাপশন পড়ে বিষম খাওয়ার জোগাড় হয়েছে অনেকেরই।

উল্লেখ্য, গত মঙ্গলবার ফেসবুকে লাইভে এসে শ্রীলেখা আরও একটি ঘোষণা করেছিলেন। ‘ট্রাইট্রেন্ডস’ নামের একটি গ্রুপের সঙ্গে পার্টনার হওয়ার কথা ঘোষণা করেন তিনি। অভীক দে এবং সপ্তর্ষি ঘটক যৌথভাবে এই কোম্পানি শুরু করেছেন।

বিভিন্ন কাজ করার পাশাপাশি এই সংস্থা শিল্পীদের সঙ্গেও একটি কমিউনিটি তৈরি করেছে। ভবিষ্যতে একটি ওয়েব প্ল্যাটফর্ম বানানোর কথা পরিকল্পনা করছে এই সংস্থা। শ্রীলেখার ‘অর্গাজম’ সেখানেই মুক্তি পাবে কি? এই প্রশ্নের উত্তর জানাননি শ্রীলেখা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *