অবশেষে অপেক্ষার অবসান, ১ সাথে হচ্ছেন যশ ও মধুমিতা

আবার পর্দায় ফিরতে চলেছেন যশ দাশগু”প্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

স্টার জলসার (Star Jalsha) ‘বোঝেনা সে বোঝেনা’র (Bojhena se Bojhena) ব্যাপক সাফল্যের পর দর্শকের মনে আজও থেকে গেছে অরণ্য সিংহ রায় (Aranya Sinha Roy) এবং পাখি ঘোষ দ’স্তিদার কে। তখন ২০১৩ সালে ব্লকবাস্টার হিট হয়েছিল এই ধা’রাবাহিক।

তবে এখনই প্রকাশ্যে আনতে নারাজ কোন পর্যায়, কার পরিচালনায়, কোন সিনেমা নাকি ধা’রাবাহিকে ফিরছেন এই জুটি। এ প্রস’ঙ্গে কথাবার্তা চলছে এমনই জানিয়েছেন অ’ভিনেতা।

খুব শিগগিরই সামনে আসবে নতুন কিছু। তবে সবাইকে এড়াতে চাইলেও পাপারাৎজিদের ক্যামেরা এড়াতে পারেননি এই জুটি। তাদের ক্যামেরায় ধ’রা পড়েছে এস.ভি.এফ (SVF) এর অফিসে দেখা গিয়েছে এই দুই তারকা জুটি কে।

দুজনের পরনে রয়েছে ছেঁড়া ডেনিম জিন্স, পাখির গায়ে রয়েছে একটি স্লিভলেস টপ এবং অরন্যর গায়ে রয়েছে আকাশী রঙের একটি টি-শার্ট।

অ’ভিনেত্রী মধুমিতা সরকারের ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে এই ছবিটি। ছবির ক্যাপশনে লেখা রয়েছে,”নতুন কিছুর অ’পেক্ষায়।” সেই ফ্যানপেজ ট্যাগ করতে ভোলেননি অ’ভিনেতা-অ’ভিনেত্রীকে।

যশের প্রত্যাব’র্তন নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। কখনো শোনা গেছে অ’ভিনেতা যশ সঞ্চালকের ভূমিকায় টেলিভিশনে ফিরতে চলেছেন।

তবে সেই জল্পনা যে পুরোপুরি মিথ্যা তা অ’ভিনেতা নিজেই প্রমাণ করে দিয়েছেন। ২০১৩-২০১৬ তিন বছর ধরে সফলভাবে সম্প্রচারিত হয়েছে বোঝেনা সে বোঝেনা ধা’রাবাহিকটি।

তাও আবার এই জনপ্রিয় এস.ভি.এফ সংস্থার হাত ধরেই। আজও মধুমিতা এবং যশের বাস্তব নামের থেকে পাখি এবং অরণ্য নামেই দর্শক মহল তাকে মনে রেখেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *