অবকাশে গিয়ে ঊর্ধ্বাঙ্গের ন’গ্ন ছবি পোস্ট করে ভাইরাল ইশা গুপ্তা ।

বলিউডে ইশা গুপ্তা নামটার সঙ্গে অনেকেই পরিচিত। প্রথমবার ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। বহুবার বেশ সাহসী ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তবে শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনও যথেষ্ট ‘বোল্ড’ ইশা।

মাঝে মাঝেই নানান সাহসী ছবি পোস্ট করে অনুরাগীদের তাক লাগিয়ে দেন তিনি। তা নিয়ে সমালোচনাও কম হয় না। কিন্তু প্রতিবারই সেসব নিন্দা, আলোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন ইশা।

আসলে নিজের মতোই চলতে পছন্দ করেন তিনি। সম্প্রতি ফের নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমনই কিছু ছবি শেয়ার করেছেন তিনি। এবার কার্যত টপলেস অবতারে ধরা দিলেন ইশা। শুধু মাত্র একটি জিন্স পরে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। তাঁর পোস্টের কমেন্ট সেকশন থেকে জানা যাচ্ছে এটি জয়পুরের রামগড় লজ। ক‍্যামেরার দিকে পেছন ফিরে পোজ দিয়েছেন তিনি।

কোমর ছুঁয়েছে ইশার বাদামি চুল। দূরে পাহাড়ের দিকে তাকিয়ে অলস ভঙ্গিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। ইশার ছবি দেখে চোখ কপালে ওঠার মতো অবস্থা নেটপাড়াবাসীদের। এমনিতে বোল্ড ছবি শেয়ার করতে জুড়ি নেই ইশার। তাঁর বিকিনি বডি দেখলে হৃৎস্পন্দন দ্রুত হতে বাধ‍্য।

এই ছবি দিয়ে উষ্ণতার পারদ যে বেশ চড়িয়ে দিয়েছেন ইশা তা তাঁর কমেন্ট বক্সে উঁকি দিলেই দিব‍্যি বোঝা যাবে। এর আগেও টপলেস ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন ইশা গুপ্তা। শুধু তাই নয়, সম্পূর্ণ নিরাবরন অবস্থাতেও ফটোশুট করেছিলেন তিনি। তবে সেইসব ছবি এখন আর তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নেই।

প্রসঙ্গত, শেষবার REJCTX নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে ইশাকে। সিরিজের দ্বিতীয় সিজনে অভিনয় করেন তিনি। একজন ডিটেকটিভের চরিত্রে অভিনয় করেন ইশা। সিরিজটির পরিচালনার দায়িত্বে ছিলেন গোল্ডি বহেল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *