অন্যের বাড়ির কিচেনে পার্টনারের সাথে সে’ক্স করেছিলেন ঋতাভরী; বললেন নিজের মুখেঃভিডিও

দীর্ঘ অপেক্ষার অবসান! প্রকাশ্যে এলো অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) সঞ্চালিত টক শো ‘ইশক উইথ নুসরত, ভালোবাসায় বোল্ড’-এর প্রথম এপিসোডের প্রোমো।

কারোরই অজানা নয় যে, প্রেম নিয়ে নুসরত বরাবরই সাহসী। তবে এইবার নুসরতের প্রশ্নের মুখোমুখি হয়ে প্রেম ও সেক্স লাইফ নিয়ে বেশ সাহসী উত্তর দিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।

‘ইশক উইথ নুসরত, ভালোবাসায় বোল্ড’-এর প্রথম এপিসোডে অতিথি হিসেবে আসছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। লাল রঙের লং গাউনে দেখা গেল এদিন অভিনেত্রীকে।

নুসরত তাঁকে ওয়েলকাম জানিয়েই লাল পরী বলে সম্মোধন করলেন। তবে এই লাল পরী এদিন একদম ঝাঁঝালো জবাবে রীতিমত অবাক করে দিলেন সবাইকে।

ঋতাভরী প্রেমের অভিজ্ঞতা নিয়ে বলেন, প্রথম ডেটে গিয়ে নাকি তাঁর প্রেমিকের শরীর থেকে জুতোর গন্ধ বেরোচ্ছিল। এরপর আর ৬ মাস ডেটিংয়ের কথা মাথায় আনেননি ঋতাভরী।

এছাড়া ঋতাভরী বলেন, একটি ছেলের চারিপাশে যদি অনেক মেয়ে থাকে তাহলে সে সেলিব্রিটি। আর এই একই বিষয় মেয়ের ক্ষেত্রে হলেই সে বেশ্যা (Whore)! যদিও অভিনেত্রী বলেন, সরি ফর মাই ল্যাঙ্গুয়েজ।

এরপরই ঋতাভরী (Ritabhari Chakraborty) ফাটান আসল বোমা। নুসরত ঋতাভরিকে প্রশ্ন করেন, সবথেকে অদ্ভুত কোন জায়গায় পার্টনারের সঙ্গে সেক্স করেছো। এর উত্তরে ঋতাভরী বলেন, কিচেনে। নিজের বাড়ির নয় অন্যের।


তখন কৌতূহলের সঙ্গে নুসরত (Nusrat Jahan) ঋতাভরীকে জিজ্ঞেস করেন, সব ঠিকঠাক ছিল তো? লাজুক হেসে ঋতাভরী বলেন, না। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *