অন্তর্বাস পরে জলের নীচে হবু স্ত্রী ঐন্দ্রিলার সঙ্গে ঘনিষ্ঠ অভিনেতা অঙ্কুশ

প্রায় ১০ বছর একে অপরের সঙ্গে বেঁধে রয়েছেন টলিউডের পাওয়ার কাপল অঙ্কুশ (Ankush Hajra) – ঐন্দ্রিলা (Oindrila Sen)। প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করেন তারা। সুযোগ পেলেই বেরিয়ে আসেন দূরে কোথাও থেকে। এইতো মাস দুয়েক আগেই পাহাড় থেকে ঘুরে এলেন এই জুটি। কিন্তু এবার তাদের মন টেনেছে সমুদ্র।

তাই এবার এই জুটি প্রি হানিমুন সারতে উড়ে গিয়েছেন নীল সমুদ্রে ঘেরা সুদূর মালদ্বীপে (Maldives)। অপরূপ সেই জায়গার সমস্ত দৃশ্যই মাঝেমধ্যেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তারকা জুটি। এবার তাদের ঘনিষ্ঠ আলিঙ্গনের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ঐন্দ্রিলা।

দেখা যাচ্ছে, কেবল অন্তর্বাস পরিহিত অবস্থায় নীল জলরাশির নীচে ঘনিষ্ঠ ভাবে ঐন্দ্রিলাকে জড়িয়ে রয়েছেন অঙ্কুশ। অভিনেত্রীর পরনে বিকিনি সঙ্গে সাদা জ্যাকেট। কিন্তু ঘুরতে গিয়েও দুঃসংবাদ ঘিরে ধরেছে তাদের।

করোনায় আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। যদিও স্বস্তি এই যে রিপোর্ট নেগেটিভ এসেছে অঙ্কুশের। কিন্তু ঐন্দ্রিলা জানিয়েছেন তার রিপোর্ট পজেটিভ হলেও, শরীরে বিন্দুমাত্র উপসর্গ নেই। করোনাকে জয় করে তাই চুটিয়ে ঘুরছেন তারকা জুটি।

প্রসঙ্গত, বিয়ে যে খুব শিগগিরই করছেন তা প্রকাশ্যে খোলসা করে না বললেও আকার ইঙ্গিতে ভালোই বুঝিয়ে দিচ্ছেন অঙ্কুশ – ঐন্দ্রিলা। কদিন আগেই গাড়ি কিনেছেন অঙ্কুশ। নতুন গাড়ির পর এবার নতুন বাড়িও কিনে ফেললেন অঙ্কুশ।

জানা গিয়েছে, মুকুন্দপুরের কাছে Utalika Complex এ একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন অঙ্কুশ। সেই কমপ্লেক্সে এখন কন্সট্রাকশনের কাজ চলছে। ইতিমধ‍্যেই গিয়ে একদিন নতুন অ্যাপার্টমেন্টের কাজ দেখে এসেছেন অভিনেতা। এমনকি তার ছবিও শেয়ার করেছেন তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *