অন্তর্বাস না পড়ায় বেরিয়ে আসচ্ছে ব;ক্ষ, ভাইরাল মিথিলা

সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে উত্তেজনা যেন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে সিদ্ধহস্ত তিনি। বাংলাদেশী অভিনেত্রী হওয়ার পাশাপাশি সৃজিত ঘরনী হওয়ায় তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের।

রাফিয়াদ রশিদ মিথিলা কিন্তু কেবলমাত্র সৃজিত ঘরনী হিসেবে অধিক পরিচিত তা নয়। তার নিজেরও রয়েছে বহুগুন। একাধারে তিনি মডেল-অভিনেত্রী, সঞ্চালক, গায়িকা, লেখক, এবং অপরদিকে একজন সমাজকর্মী।

সৃজিতের ঘরনী হয়ে ওঠার পর থেকেই ওপার বাংলার সাথে এপার বাংলার বিনোদনেও পরিচিত নাম হয়ে উঠেছে। তিনি এখন টলিউড চর্চার ঢেউ তুলেছেন। তার লেখা তার তৈরি শর্ট ফিল্ম সমাদৃত হয়েছে সব মহলেই।


এবার সম্প্রতি নিজের বো;ল্ড লুক ফটোশ্যুটে ঝড় তুলেছেন তিনি। আলো-আঁধারিতে সম্পূর্ণ হ;ট লুকে নিজেকে অন্যরূপে তুলে ধরেছেন তিনি। এ যেন চেনা ছকের বাইরের মিথিলা। তার এই লুক নজর কেড়েছে প্রতিটি মানুষের।

ছবিতে পোশাক বলতে পরনে ছিল শুধুমাত্র একটা শাড়ি। আর তাতেই উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন তিনি। এইরকম হ;ট ফটোশুটে এর আগে দেখা যায়নি।

মুহুর্তের মধ্যে লাইমলাইটে কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি। ইতিবাচক নেতিবাচক উভয় মিলে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। তবে নেট নাগরিকদের একাংশ মিথিলার হটনেসের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

মিথিলা আরও জানিয়েছেন কলকাতা আসার আগে বেশ কয়েকটি ফটোশুট করেছিলেন তিনি। ছবির সাথে জীবনানন্দের বনলতা সেন কবিতার কিছু অংশ তুলে ধরেছেন। সমালোচনা তার পিছু না ছাড়লেও এইসব বিষয়ে কর্ণপাত করেননি তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*