অ’ন্তর্বাস ছাড়া বোল্ড ফটোশ্যুটে নুসরত,উত্তাল ট্রোলের শিকার এই সাংসদ

তার ব্যক্তিগত জীবন নিয়ে এখন মানুষের আগ্রহ প্রচুর, ধুমধাম করে বিয়ে করলেও স্বামী নিখিলের সাথে বিয়েটা টেকেনি, কিছুদিন আগেই স্বামী তাকে পাঠিয়েছে ডিভোর্স এ নোটিস। আবার অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্ত এর সাথে চলছে তার প্রেমের গুঞ্জন। আর তারপর থেকেই শিরোনামে বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান। কখনো নিজের ব্যক্তিগত সম্পর্ক আবার কখনও রাজনৈতিক দিক দিয়ে শিরোনামে উঠে আসেন নুরসাত।

আর সেই কারণে অনেক সময় ট্রোল হতে হয়েছে তাকে, তবে সেসব দিকে কান নেই নায়িকার। নিজের যেটা ভালো লাগে সেটাই তিনি করে ফেলেন নির্দ্বিধায়। আবারো তেমন কিছু বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্ক ছড়ালেন নায়িকা সাংসদ।

ছবিতে দেখা যাচ্ছে উন্মুক্ত বক্ষবিভাজিকায় সেক্সি পোজ দিয়েছেন নায়ক, কখনো বুক খোলা হলুদ ব্লেজারে আগুন লাগিয়েছেন নেট মাধ্যমে, আবার কখনো শরীরের অর্ধেক অঙ্গ উকি দিচ্ছে গোলাপী লেহেঙ্গায় মাঝে।

নুরসতের এমন অবতার ফলে নেটিজেনদের আক্রোশের মুখে পড়েছেন সাংসদ। অনেকেই কটুক্তি করে প্রশ্ন করেছেন, বসিরহাটের মানুষ অভিনেত্রীর এই রূপ দেখেতেই তাকে ভোট দিয়েছে কিনা। আবার কেউ লিখেছেন, সাংসদ কি অন্তর্বাস পড়তে ভুলে গেছে। তবে এইসব বিষয়ে আগাগোড়াই পাত্তা দেন না নুসরত, আর তা বোঝা যায় সোশ্যাল মিডিয়ায় তার একের পর এক বোল্ড লুকের ছবি পোস্ট করা দেখে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *