অন্তর্বাস ছাড়া ফটোশ্যুট করতে গিয়ে কেলেঙ্কারি! ট্রোলড শেহনাজ গিল

এই ভিডিয়োতে একটি বিষয় কিন্তু নেটিজেনদের নজর মোটেই এড়ায়নি। অন্তর্বাস ছাড়াই লো-নেক ড্রেসে ফটোশ্যুটের জন্য চারিদিকে মুভমেন্ট করতে দেখা যাচ্ছে গ্ল্যাম ডিভা শেহনাজকে।

সেই সময় শরীরের ওপরের অংশেই যেন চোখ আটকে রয়েছে নেটিজেনদের একাংশের। অনেকে তাঁর সেক্সি লুকের প্রশংসা করলেও কারোর কারোর মতে শেহনাজের সঠিক ভাবে পোশাক পরা উচিত।

বিগ বসের ঘরের কন্যা শেহনাজ গিল সকলের কাছেই খুব পরিচিত একটি মুখ। খুব শীঘ্রই বড় পর্দাতেও দেখা যাবে শেহনাজকে। কিন্তু তার আগে বিয়ের সাজে নিজেকে মেলে ধরলেন বিগ বস গার্ল শেহনাজ গিল।

লাল লেহেঙ্গাতে একেবারে যেন ডানা কাটা পরী! কিন্তু বিনোদনের অন্দরে তো শেহনাজ গিলের বিয়ের কোনও কানাঘুষোও শোনা যায়নি। এদিকে রাজপুত ঘরানার বধূর বেশে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শেহনাজ

কিছুদিন আগেই মুম্বইয়ের একটি অ্যাওয়ার্ড শো-তে যোগ দেওয়ার আগে গাড়ি থেকে নামার সময় এর শিকার হয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। সেই অনুষ্ঠানে হট অ্যান্ড বোল্ড অবতারে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছিল বিটাউন বিউটি অঙ্কিতা লোখান্ডেকে। বডি হাগিং ব্যাকলেস সিক্যুয়েন্ড স্লিট ড্রেসে গ্ল্যাম ডিভা অঙ্কিতার গর্জাস লুকে বুঁদ ভক্তরা।

তবে গাড়ি থেকে নামতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির শিকার হন অভিনেত্রী। ভি- নেক স্লিট ড্রেসে গাড়ি থেকে নামতে গিয়ে হাত দিয়ে বক্ষ বিভাজিকা আড়াল করার চেষ্টা করছিলেন। আর সেলিব্রিটির অস্বস্তি মানেই তো

পেজ থ্রি-এর হট গসিপ। আর হলও ঠিক তাই। যেই না Oops Moment-এর শিকার হলেন অঙ্কিতা ঠিক তখনই হাজার ক্যামেরার ফ্ল্যাশ লাইট পড়ল তাঁর ওপর। বারবার তাঁকে ড্রেস ঠিক করতে দেখা গিয়েছিল ক্যামেরার সামনে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.